“এই ছবি দেখে নিজেদের দুর্বল লাগছে,” – ফুঁসে উঠলেন বিজেপি নেত্রী রূপাঞ্জনা

প্রথম দফার ভোট হয়ে গেছে। আস্তে আস্তে এইবার বাদ বাকি সাত দফার ভোট শুরু হতে চলেছে। ২রা মে তে কোন দল জিতবে তার ফল প্রকাশিত হয়ে যাবে। দ্বিতীয় দফার ভোট শুরু হওয়ার আগেও প্রচারের কাজ চালিয়ে যাচ্ছে বিজেপি এবং টিএমসি সহ অন্যান্য রাজনৈতিক দলগুলি। হোলির দিনে গঙ্গাবঙ্গে একটি অন্যরকম ছবি উঠে এলো তারকাদের। (Dol Utsab 2021 : Why BJP leader and actress Rupanjana Mitra is boliing like tea)

তৃণমূল বিজেপির একাধিক নেতাকে দেখা গেল এই গঙ্গাবঙ্গের এই অনুষ্ঠানে। তৃণমূল নেতা মদন মিত্র, পায়েল সরকার, তনুশ্রী সকলকেই ক্যামেরাবন্দি হতে দেখা গেল। সেখানে ছিল তৃণমূলে সম্প্রতি যোগদান করেছেন শ্রীতমা ভট্টাচার্য তাকেও।

বিভিন্ন রাজনীতি দলের একাধিক নেতাদের একসঙ্গে দেখে বেশ আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। রূপাঞ্জনা মিত্র এই সমস্ত ঘটনাটির ওপর রাগ প্রকাশ করেছেন।

https://www.facebook.com/rupanjana.mitra.9/posts/4137513759649351

রূপাঞ্জনা বহু দিন আগেই বিজেপিতে যোগদান করেছিলেন। এরকম একটি ছবি ফুটে ওঠার পরে রূপাঞ্জনা ওই অনুষ্ঠানে যোগদানকারীর ৩ বিজেপি প্রার্থী কে যথেষ্ট ভৎসনা দিলেন। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তনুশ্রী, শ্রাবন্তী এবং পায়েল যারা বিজেপিতে সম্প্রতি যোগদান করেছেন। তাদের উপর রাগ প্রকাশ করে তিনি ক্যাপশন হিসেবে দিয়েছেন যে,”ভাষা দিন দিন হারিয়ে যাচ্ছে। এই সমস্ত ছবি চোখের সামনে আসার পর মুখের ভাষা থাকেননা।”

https://www.facebook.com/100024541081239/videos/938000277028000

রুপাঞ্জনা এই পোস্টকে ঘিরে বলেছেন যে, “এর ফলে বিজেপি যে সমস্ত কর্মীরা রয়েছে তাদের মনোবল আস্তে আস্তে ভেঙে যাচ্ছে,এবং এইরকম একটি কাজ করার অধিকার কারও নেই। দলের উচ্চপদস্থ নেতা-নেত্রীদের এটি দেখার জন্য আবেদন রইল।”

রূপাঞ্জনা নিজের এই পোষ্টটি শেয়ার করেছেন এবং সাথে একজন নেটিজেনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি অনুষ্ঠানের ভিডিওর লিঙ্ক তিনি অ্যাড করে দিয়েছেন। বিজেপিতে বহুদিন ধরেই তিনি রয়েছেন কিন্তু তাকে টিকিট দেওয়া হয়নি। অন্যদিকে যারা কিছুদিন আগেই যোগদান করেছেন তাদের টিকিট দিয়ে দেওয়া হয়েছে, এখন মনে করা হচ্ছে যে এর জন্যই কি রূপাঞ্জনার এত ক্ষোভ যার জন্যই তিনি এরকম একটি পোস্ট করেছেন। অবশ্য এই সমস্ত কথা নিয়ে তিনি কিছুই বলেননি।

why bjp leader rupanjana mitra is boliing like tea
“এই ছবি দেখে নিজেদের দুর্বল লাগছে,” – ফুঁসে উঠলেন বিজেপি নেত্রী রূপাঞ্জনা