কেন বউ আলিয়াকে ডিভোর্স দিলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি ?

বলিউডের চেনা পরিচিত মুখ নওয়াজদ্দিন। তিনি তেরি হে সিরি আসমান ধুমকেতু সহ অনেক সিনেমাতে অভিনয় করেছেন এবং যথেষ্ট ভালো অভিনেতা হিসেবে তিনি সকলের কাছে আত্মগোপন করেছেন। তবে পরিবারের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যথেষ্ট আলোচনা হয় অনেক মহলেই। (Bollywood Xossip : Why did actor Nawazuddin Siddiqui divorce his wife Aaliya aka Anjana)

স্ত্রী আলিয়া সিদ্দিকি তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ আনেন ধর্ষণ করার, সেই অভিযোগের ওপর ভিত্তি করে তিনি ডিভোর্স দিতে চান নওয়াজউদ্দিনকে। ধর্ষণ করার সাথে সাথে অভিযোগ এনেছে প্রতারণারও। ( 2nd Wife Aaliya Siddiqui aka Anjana Kishor Pandey accuses that his husband Nawazuddin Siddiqui rapes her as he sex with her without her consent, so she wishes to divorce him)

নওয়াজ সাক্ষাৎকারে বলেছেন যে, আমি আমার পরিবার বা ব্যক্তিগত কোনো সম্পর্ক নিয়ে আলোচনা করতে চাই না, তবে আমি আমার সন্তানদের ভীষণ ভালোবাসি এর চেয়ে বেশি কিছু বলা আমার পক্ষে সম্ভব নয়।

একটি সংবাদ সংস্থাকে নওয়াজউদ্দিনের স্ত্রী আলিয়া ওরফে অঞ্জনা কিশোর পান্ডে জানিয়েছিল যে, বিয়ের ঠিক এক বছর পর থেকেই আমার এবং নাওয়াজউদ্দিন এর মধ্যে শুরু হতে থাকে বিভিন্ন সমস্যা।

আলিয়া নওয়াজের দ্বিতীয় স্ত্রী, প্রথম স্ত্রীর নাম শাহিবা। কিন্তু প্রথম স্ত্রীর সাথে তার ছয় মাস সম্পর্ক হওয়ার পর ভেঙে যায় এবং অবশেষে তার দ্বিতীয় স্ত্রী আলিয়ার সঙ্গেও তার সংসার টিকলনা। (Nawazuddin 1st wife – Sahiba)

নওয়াজদ্দিনের ভাইজি সাশা নওয়াজের বিরুদ্ধে অভিযোগ আনেন যে নওয়াজের ভাই দিনের পর দিন ধরে সাশাকে ধর্ষণ করেন, এই সমস্ত কিছু জানেন নওয়াজ,কিন্তু কোনোদিন এই নিয়ে তিনি কোনো পদক্ষেপ নেননি। যদিও এই সমস্ত অভিযোগ নওয়াজ মিথ্যা বলে দাবি করেছেন। (The Vaijhi, Niece of Nawazuddin Siddiqui named Sasha accuses the brother of Nawazuddin named Minhajuddin as he rapes her. But Nawazuddin claims this charge as false )

Why did actor Nawazuddin Siddiqui divorce his wife Alia aka anjana
কেন বউ আলিয়াকে ডিভোর্স দিলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি ? (Credit : Instagram)