কেন স্বামীর সঙ্গে ছুটি কাটাতে যেতে রাজি নয় মধুবনী? জেনে নিন বিস্তারিত

চলতি বছরটি যেন বাবা মা হবার জন্য একটি আদর্শ বছর। একের পরে এক অভিনেতা-অভিনেত্রীরা তাদের ফ্যামিলি প্লানিং করে চলেছেন। সম্প্রতি শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তীর বাড়িতে এসেছে ছোট্ট পুত্রসন্তান। (Tolly Xossip news)

এবার আবার একটি সুখবর নিয়ে এলেন ভালোবাসা ডট কম ধারাবাহিকের সেরা জুটি মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামী। খুব তাড়াতাড়ি মা এবং বাবা হতে চলেছেন।তাদের একের পর এক পোস্ট দেখে সকলেই আন্দাজ করেছেন যে তারা দুইজন থেকে তিনজন হতে চলেছেন। (Why is Valobasha Dot Com star Madhubani Goswami not willing to go on holiday with her husband, Raja Goswami ? Find out the details)

গত বৃহস্পতিবার তিনি তার স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করে দেখেন যে,”আবার আমি প্রেমে পড়তে চলেছি,,, আরো একবার…তবে এবার সারা জীবনের মতো…কিন্তু এবার রাজার সঙ্গে নয়। রাজা প্রেমে পড়তে চলেছে…কিন্তু আমার সাথে নয়।”

তারও বেশ কিছুদিন আগে মধুবনী নিজের ইনস্টাগ্রামে মাতা পার্বতীর কোলে একটি গণেশের ছবি পোস্ট করেছিলেন। সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন,”দেখা হবে শুভ ক্ষণে”। সেখানে একটি বাচ্চার ইমোজি ব্যবহার করেন তিনি।

সম্প্রতি আরও একটি পোস্ট তিনি করেছেন যেখানে দেখা যাচ্ছে যে, তিনি একটি গোপাল ঠাকুরের ছবি পোস্ট করে লেখেন যে,”রাধা রানি কে আমার কাছে পাঠাও, না হলে তুমি চলে এসো, যা খুশি। আই লাভ ইউ”।সেখানেও তিনি ব্যবহার করেছেন একটি বাচ্চার ইমোজি।

যদি মাসের অবাঙ্গালীদের অনুষ্ঠান করবা চৌথ এর অনুষ্ঠানে তিনি স্বামীর কল্যাণের জন্য সারাদিন উপোস থাকবেন ভেবেছিলেন। কিন্তু তার আগেই তার গর্ভবতী হবার খবর পাবার জন্য তিনি আর সারাদিন উপোস থাকার পরিকল্পনা বাতিল করে দেন। (Actress Madhubani is pregnant with husband Raja)

অবশেষে রাজা কে সঙ্গে নিয়ে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলিং এমন একটি ছবি পোস্ট করলেন যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে তার বেবি বাম্প। এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন,”জীবনের নতুন একটি অধ্যায় শুরু হতে চলেছে। আমাদের আশীর্বাদ করবেন। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন”। (Madhubani baby bump)

এরপর তিনি আরও একটি ছবি পোস্ট করেছেন যেখানে তিনি বলেছেন যে,”এবার আমাদের দুজনে মিলে ঘুরতে ইচ্ছা করছে না। এবার আমরা চাই যে তিনজনে একসাথে ঘুরতে। আমি জানি রাজা ও সেটাই চায়”।

প্রসঙ্গত উল্লেখ্য সম্প্রতি জি বাংলায় অনুষ্ঠিত সুভাষ ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় মধুবনী কে। অন্যদিকে সম্প্রতি খরকুটো ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রাজা গোস্বামী। তাদের এই সুখের খবর শুনে উচ্ছসিত হয়েছে তাদের ভক্তরা। পাশাপাশি তাদের আগামী দিনের জন্য শুভকামনা জানিয়েছেন তারা। (Khorkuto star Raja)

Why is Madhubani not willing to go on holiday with her husband Find out the details
কেন স্বামীর সঙ্গে ছুটি কাটাতে যেতে রাজি নয় মধুবনী? জেনে নিন বিস্তারিত (Credit : Instagram)