কেন মিমি চক্রবর্তী ‘তুমি আসবে বলেই’ লিখে ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করলেন

বাপি বাড়ি যা, এই সিনেমার মধ্য দিয়ে তার ক্যারিয়ার জগতে শুরু। এরপর একের পরে এক অসামান্য অভিনয়ের মধ্য দিয়ে তিনি সকলের মনে জায়গা করে নিয়েছিলেন। বোঝেনা সে বোঝেনা, সিনেমাটিতে একদম অন্য চরিত্রে অভিনয় করতে দেখা দিয়েছিল তাকে। তার স্বভাবটা অনেকটাই টমবয় দের মত, তাই এই চরিত্রে তাকে মানিয়ে নিয়েছিল বেশ। অভিনয় জগতের পাশাপাশি তিনি এখন রাজনীতিতেও সমানভাবে সাবলীল। তিনি আর কেউ নয় মিমি চক্রবর্তী। (Actress cum TMC MP Mimi Chakraborty debuts with ‘Bapi Bari Ja”)

দীর্ঘ লকডাউনের মধ্যে তিনি বহু মানুষের পাশে দাঁড়িয়েছেন। টলিউড ইন্ডাস্ট্রি এর মধ্যেও কলাকুশলীরা বিভিন্নভাবে তার সাহায্য পেয়েছেন। তিনি একজন যথাযথ নারী। সম্প্রতি তাকে দুর্গা বেশে দেখতে পাওয়া গিয়েছিল টিভির পর্দায়। হাতে ট্যাটু থাকার কারণে অনেকেই তাঁকে নিয়ে রসিকতা করেন, কিন্তু সমস্ত রসিকতা কে পেছনে ফেলে দিয়ে দিনের শেষে তিনি অসামান্যা।

mimi chakraborty is doing homework
মিমি চক্রবর্তী হোমওয়ার্ক করছেন (photo credit : Instagram profile of Mimi)

সম্প্রতি তাঁর প্রাক্তন প্রেমিক অর্থাৎ রাজ চক্রবর্তীর শিশুপুত্র হবার পর সমস্ত মনমালিন্য দূরে সরিয়ে রেখে তিনি ছোট্ট শিশু পুত্রের জন্য একরাশ ভালোবাসা এবং উপহার পাঠিয়েছিলেন, এ থেকে বোঝা যায় তার মন কতখানি বড়। অতীতকে দূরে সরিয়ে রেখে উজ্জ্বল ভবিষ্যতের দিকে হাঁটতে তিনি জানেন। (Mimi Chakraborty wishes her ex boyfriend, Raj Chakraborty’s child Yuvan )

https://www.instagram.com/p/CGddvwpAR8H/

সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি একটি ছবি পোস্ট করেন,যে ছবিতে তার পাশে দেখা যায় স্বয়ং মা দুর্গা কে। এই ছবিটি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন,”তুমি আসবে বলে”। (why Mimi Chakraborty post a photo with Maa Durga captioning Tumi Asbe Bolei)

কিছুদিনের মধ্যেই আসতে চলেছে আমাদের সকলের প্রিয় আরাধ্য দেবী মা দুর্গা। বর্তমান পরিস্থিতি সমস্ত দুঃখ দুর্দশা ভুলে গিয়ে আমরা আবার সকলে মেতে উঠবো খুশীর আনন্দে। এই ছবিটির পেছনে আরও একটি আনন্দের কারণ আছে। সম্প্রতি কলকাতার বুকে শ্রেষ্ঠ নারী হিসেবে সম্মান পেয়েছেন মিমি চক্রবর্তী। সর্বগুণসম্পন্না এই নারীকে আমরা সকলে জানাই আগামী দিনের অনেক অনেক শুভেচ্ছা। (Srestha Nari in Kolkata – Mimi Chakraborty)