দিশার মৃত্যু ঘটার পর পরই সুশান্ত কেন উকিলের সঙ্গে দেখা করেন ?

বন্ধুরা, দীর্ঘদিন হয়ে গেলো আমাদের প্রত্যেকের প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর। তবে এখনো পর্যন্ত আসলে কী ঘটেছে তা কেউ প্রমাণ করতে পারেনি। এবার নতুন এক চাঞ্চল্যকর তথ্য উঠে এলো। আর সেটা হল সুশান্তর প্রাক্তন ম্যানেজার দিশা সালিওনের মৃত্যু নিয়ে (Mystery in Sushant Singh Rajput’s Ex. Manager Disha Salian’s Death)। আর দিশার মৃত্যু ব্যাপারটাও অনেকটা ধোঁয়াশার মধ্যে রয়েছে। চলুন আসলে ব্যাপারটা কী ঘটেছে সেটা আস্তে আস্তে জেনে নেই।

বারবার বিভিন্ন লোকজনেরা মনে করছে যে এই দুই মৃত্যুর মধ্যে কিছু একটা যোগ সূত্র রয়েছে। অনেকে এই প্রশ্ন বারবার তুলছেন। সুশান্তের মৃত্যুবরণের মাত্র 6 দিন পূর্বে নিজের বাড়ির বেলকনি থেকে নিচে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে দিশার। তবে এই ব্যাপারটা সম্পূর্ণ অনুমান করা হচ্ছে। কারণ দিশা সত্তিকারের আত্মহত্যা করেছেন কিনা সে বিষয়ে কেউ নিশ্চিত নয়। পুলিশ এখনো সঠিকভাবে বলতে পারছেনা কী ঘটেছে ?

এই মুহূর্তে মুম্বাই পুলিশ দিশার মৃত্যুর তদন্ত করছে। তবে সুশান্তের ঘনিষ্ঠদের কাছ থেকে একটা গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেল। তারা জানালেন যে, ম্যানেজারের মৃত্যুর ফলে সুশান্ত ভীষণ মনের কষ্টের মধ্য দিয়ে যাচ্ছিলেন। অপরদিকে, দিশার মৃত্যুবরণ করার পর মিডিয়াগুলি দিশা এবং সুশান্তের সম্পর্কে ইনিয়ে-বিনিয়ে খবর পাবলিশ করছিল। আর এই ব্যাপারটা সুশান্তর কাছে অনেকটা অসস্তির ব্যাপার হয়ে গিয়েছিল।

আর এই সমস্ত ব্যাপার গুলো ভালো ভাবে ম্যানেজ করার জন্য তিনি উকিলের সাহায্য নেওয়ার কথা চিন্তাভাবনা করেছিলেন (Answer Of Why Sushant has contacted his personal Lawyer after Disha’s Death? )। আর সেই কারণেই তিনি তার নিজস্ব উকিলের সাথে কথা বলেন। তবে আসল চমকটা আপনাদের এখন দিতে চলেছি।

সুশান্তের বন্ধুদের কাছ থেকে জানা গিয়েছে যে, সুশান্ত দিশার মৃত্যুর পর তার পুরনো হার্ডড্রাইভের যা কিছু ছিল সব কিছু ডিলিট করে দেয়ার কথা বলেছিলেন। তবে এটা সত্যি কারের তিনি বলেছিলেন কিনা তার কোনো উপযুক্ত প্রমাণ পাওয়া যায়নি। পুরো ব্যাপারটাই অনুমান করা হচ্ছে। আর এই ব্যাপারটা প্রমাণসাপেক্ষ।