দেড় কোটি টাকা বরের দাম। গার্লফ্রেন্ডকে শর্ত দিলেন স্বামীর স্ত্রী

স্বামীকে বিক্রি করে দিচ্ছে কেউ এ আবার হয় নাকি? কোন স্ত্রীর পক্ষে সম্ভব এ ধরনের কাজ করা? সত্যি ব্যাপারটা করেছে সকলকেই। থানায় যাওয়ার একটি ছোট্ট মেয়ে সে থানায় গিয়ে পুলিশ আধিকারিকদের জানায় যে তার মা-বাবার মধ্যে ভীষণ ঝগড়া হচ্ছে এবং ঝগড়া করতে করতে তার মা-বাবা মারামারিও করছে। (Madhya Pradesh News : Wife will give a divorce to her husband if girlfriend provides her one and a half crore rupees)

সে পুলিশদের জানায় যে মা-বাবার ঝগড়াঝাঁটির জন্য তার এবং তার বোনের ভীষণ সমস্যা হচ্ছে তাই পুলিশ যেন তার মা-বাবাকে ডেকে নিয়ে গিয়ে ভালোমতো সমস্ত কিছু বোঝায়। কিন্তু এই ছোট্ট বাচ্চা মেয়েটি কখনোই বুঝতে পারিনি যে এই ঝামেলা কোনদিনই ঠিক হওয়ার নয় কারণ তারা শুধুমাত্র ঝামেলা নয় একে অপরের থেকে আলাদা হয়ে যাওয়ার জন্য মতলব করছে।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের। সেই ছোট্ট মেয়েটির অভিযোগের উপর ভিত্তি করে পুলিশ তার মা-বাবাকে থানায় আসতে বলে। পুলিশের সূত্রে খবর পাওয়া গিয়েছিল যে, ওই বাচ্চাটির বাবা তার অফিসে একজন কলিগ এর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে গেছেন এবং তারা ঠিক করেছেন যে বিয়ে করবেন কিন্তু তাকে ডিভোর্স দিতে রাজি হচ্ছে না তার স্ত্রী, সেজন্য তাদের মধ্যে ঝামেলাটা হচ্ছে।

তার স্ত্রী তার স্বামীকে সেই প্রেমিকার সঙ্গে বিয়ে করতে দেওয়ার জন্য একটি শর্ত দিয়েছেন এই শর্ত মানলে ডিভোর্স দিয়ে দেবে। শর্ত অনুযায়ী বলা হয়েছে যে তার স্বামীর কাছ থেকে তিনি দেড় কোটি টাকা চেয়েছেন এবং সেই প্রেমিকার কাছ থেকে চেয়েছেন একটি ফ্ল্যাট এবং ২৭ লক্ষ টাকা ।

এই সমস্ত ঘটনার পরিপ্রেক্ষিতে ওই বাচ্চাটির মা জানায় যে সমস্ত কিছুই তার দুই সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে করেছেন।

Wife will give a divorce to her husband if girlfriend provides her one and a half crore rupees
দেড় কোটি টাকা বরের দাম। গার্লফ্রেন্ডকে শর্ত দিলেন স্বামীর স্ত্রী