শ্রীময়ী ধারাবাহিকে নতুন মোড়, মৃত্যু হতে চলেছে রোহিত সেন এর ! -Sreemoyee Serial Twists

স্টার জলসায় অন্যতম বিখ্যাত ধারাবাহিক শ্রীময়ী। এই ধারাবাহিকের টিআরপি জন্য সমস্ত ধারাবাহিকের থেকে অনেক বেশি। সোশ্যাল মিডিয়া জুড়ে ইন্দ্রানী হালদার এবং উষসী চক্রবর্তী কে নিয়ে নানা ভাবে মিম বানানো হয়। জুন আন্টি অথবা শ্রীময়ীর অভিনয়ে রীতিমত মুগ্ধ সকলে। তবে শুধুমাত্র এই দুইজন নয়, শ্রীময়ী ধারাবাহিক সকলের অভিনয় সমানভাবে প্রশংসার যোগ্যতা রাখে। (Star Jalsha Bangla Serial News : Will Rohit Sen Tota Roy Chowdhury die in Sreemoyee serial ? Ushasie Chakraborty as June Aunty)

শৈবাল ব্যানার্জীর প্রযোজনায় তৈরি এই ধারাবাহিক শুরু হয়েছিল একজন নারী এবং দুই পুরুষের সম্পর্ক নিয়ে। এ ধারাবাহিকে রয়েছে পরকীয়া, বন্ধুত্ব, প্রেম। শাশুড়ি এবং বৌমার ঝগড়া ছাড়া অন্য কিছু নিয়ে যে ধারাবাহিক বানানো যায় তা স্পষ্ট এই সিরিয়াল দেখে। (Porokia, bondhutto, prem)

তবে ধারাবাহিকে আসতে চলেছে নতুন একটি মোড়। শোনা যাচ্ছে যে রহিত সেন কে নাকি আর দেখা যাবে না পর্দায়। অর্থাৎ পরিচালক এবার রোহিত সেন কে মারতে চলেছেন। গল্পে রহিত সেন এর ক্যারেক্টার এবার শেষের দিকে তেমনই আশঙ্কা করছেন দর্শক। তবে সকলেরই এখন একটি প্রশ্ন, রোহিত সেন কি আদৌ মারা যাবে? শ্রীময়ী কি আবার অনিন্দ্য কে বিয়ে করবে? আর রহিত সেন যদি মারা যায় তাহলে কি করে মারা যাবে?

রোহিত সেন এর মৃত্যু নিয়ে অনেকেই অনেক কথা বলেছেন। অনেকেই বলেছেন যে রহিত সেনের মৃত্যু যেন একেবারেই না হয় সিরিয়ালে। আবার কেউ কেউ লিখেছেন যে, এমন হলে এই সিরিয়াল কেউ দেখবে না। আবার কেউ চিত্রনাট্যের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় কে সমাধান করে লিখেছেন যে,আপনি কি রয়েছেন কে মেরে ফেলার পরিকল্পনা করেছেন?

প্রসঙ্গত উল্লেখ্য,যে চরিত্র নিয়ে এত জল্পনা-কল্পনার সেই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে টোটা রায়চৌধুরী কে। নায়ক এবং খলনায়কের চরিত্রে সমানভাবে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। তরুণ বয়সেই চলচ্চিত্রে প্রবেশ হয়েছিল তার। সম্প্রতি তিনি অভিনয় করছেন সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ফেলুদা ফেরত ওয়েব সিরিজে।