পান ৫০% ডিসকাউন্ট ! অ্যামাজনে শুরু হয়ে গেলো ওয়াও স্যালারি ডেজ সেল

অ্যামাজনে ইতিমধ্যেই শুরু হয়ে গেল “ওয়াও স্যালারি ডেজ সেল”। আর মাত্র কিছু দিন চলবে এই সেল অফারটি। ৫ ই অক্টোবর পর্যন্ত সমস্ত গ্রাহক উপভোগ করতে পারবে এই সেলের অফার। অত্যন্ত আকর্ষনীয় এবং অসাধারণ অফার দিচ্ছে অ্যামাজন (365 Reporter Bangla Offers: Wow salary days sale starting on Amazon)।

বাজাজ, সোনি, বোস, ডেল, এল.জি, হোম টাউন, স্লিপ ওয়েল ইত্যাদির মতো আরো অসংখ্য ব্র্যান্ডেড কোম্পানির বিভিন্ন জিনিসের উপর আকর্ষণীয় ছাড় পাওয়ার একটি বিশেষ সুযোগ রয়েছে ক্রেতাদের জন্য (Lucrative discount on the products of Bajaj, Sony, Bose, Dell, LG, HomeTown, SleepWell )। ক্রেতাদের জন্য উপলব্ধ কিছু বিশেষ অফার এর কথা নিচে উল্লেখ করা হলো –

১.আপনার যদি এইচএসবিসি বা অন্য কোন ক্রেডিট কার্ড থেকে থাকে তবে সেই কার্ডের দ্বারা ইএমআই এর মাধ্যমে যে কোনো রকম কেনাকাটায় থাকছে ১০ শতাংশ ছাড়। এছাড়াও ন্যূনতম ১০ হাজার টাকার কেনাকাটা করলে পেয়ে যেতে পারেন সর্বোচ্চ ১৫০০ টাকার ছাড়।

E Commerce giant Amazon logo
বিশ্বের অন্যতম বড় ই-কমার্স সংস্থা অ্যামাজন

২.শুধু তাই নয় এই সেলে বড় বড় হোম এপ্লায়েন্স গুলোর উপর পেয়ে যেতে পারেন আকর্ষণীয় ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। ন্যূনতম ৭,৪৯৯  টাকা থেকে শুরু হচ্ছে নামি দামি ব্র্যান্ড গুলির ওয়াশিং মেশিনের দাম।

৩.ফ্রিজ, আল্ট্রা এইচডি টিভি এর উপর পাওয়া যাবে ৩০ শতাংশ থেকে ৩৫ শতাংশ ছাড়, এছাড়াও কিছু বিশেষ ব্র্যান্ডের এসির উপর থাকছে ৪০শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়াও আকর্ষণীয় ৩০ থেকে ৫০ শতাংশ ছাড় থাকছে নামি দামি হেডফোন কোম্পানি গুলির উপর এবং সাউন্ড বার কোম্পানী গুলির উপর।

৪. ৩৫ শতাংশ থেকে ৫০ শতাংশ বিশেষ ছাড় থাকছে কম্পিউটার এবং তার আনুষঙ্গিক ইলেকট্রনিক বস্তুর ওপর, যার অন্তর্গত রয়েছে গেমিং ল্যাপটপ, ল্যাপটপ, হার্ডডিক্স এবং আরো অন্যান্য।

“ওয়াও স্যালারি ডেজ সেল”-টির বৈধতা থাকবে আগামী ৫-ই অক্টোবর পর্যন্ত। হাতে মাত্র কিছু দিন, তাই আকর্ষণীয় অফার উপভোগ করতে আজই ভিজিট করুন আমাজনে।