ক্ষুদে বাচ্চাটি টুরু লাভ সম্পর্কে কি বললো ? শুনলে হাসতে হাসতে পেট ব্যাথা হয়ে যাবে

প্রিয় পাঠকেরা, ইন্টারনেট দুনিয়াতে হঠাৎ করেই যে কেউ যেকোনো মুহূর্তে ভাইরাল হয়ে যেতে পারে। কেউ কখনো তার গান, নৃত্য, কোন কমেডি অথবা অন্য যে কোন কিছু শেয়ার করছেন। আর এর মধ্যেই শেয়ার করার জিনিসের মধ্যে ভাইরাল হয়ে যাচ্ছে। আর এই মুহূর্তে ভাইরাল একটি টপিক হল ‘টুরু লাভ।’ আর এই টুরু লাভ নিয়ে একটি ভিডিও বানিয়ে ভাইরাল হলো একটি খুদে বাচ্চা। চলুন ব্যাপারটা আপনাদেরকে খুলে বলি (you will die in laughter after hearing the comments of the kid about true love)।

প্রকৃতপক্ষে এই মুহূর্তে ছেলেরা বা মেয়েরা তাদের ভালোবাসার মানুষ কিংবা কোন পছন্দের সেলিব্রিটি সম্পর্কে ফটো বা ভিডিও দিচ্ছেন। হয়তোবা নিজেরাও তাদের নিয়ে কোন ভিডিও করছেন। আর ক্যাপশনে লিখছেন, ‘টুরু লাভ।’ (turu lab) আর এদের মধ্যে কেউ না কেউ ভাইরাল হয়ে যাচ্ছেন। চলুন জেনে নেই বাচ্চাটা কি বলেছে তার ভিডিওতে ?

সে বললো,”দেখ ভাই, কোন জায়গায় যাইতে গেলে মা-বাবার পারমিশন লইতে লাগে। নর্মাল। তোমরা দেকি গার্লফ্রেন্ডের কাছ থেইকা পারমিশন লও। ওওও মা গো…… টুরু……..লাব……!” (Tu ruu lab)

Tu ruu lab 😂😂😂

Posted by ‎طيبه اسلام‎ on Sunday, October 11, 2020

অর্থাৎ ঐ বাচ্চাটির কথা অনুসারে, কোন জায়গায় যাওয়ার আগে মা-বাবার কাছ থেকে পারমিশন নিতে হয়। কিন্তু অনেকে নাকি গার্লফ্রেন্ডের কাছ থেকে পারমিশন নিয়ে থাকে। আর এটা তখনই সম্ভব যখন ভালোবাসা প্রকৃত হয় অর্থাৎ টুরু লাভ। প্রকৃতপক্ষে বাচ্চাটির মিষ্টি কথা শুনে সবাই মুগ্ধ হয়ে গিয়েছে। আর প্রত্যেকে ঝড়ের গতিতে শেয়ার করছে এবং কমেন্ট করছে এবং রিএকশন করছে।

আর এই ভিডিওটি ঢাকাতে বসবাসরতা বাংলাদেশের একটি মেয়ে শেয়ার করেছে। মেয়েটি যদিও তার নাম আরবি ভাষাতে ‘طيبه اسلام’ দিয়েছে। আর ওই নামের বাংলা করলে হয় তইবা ইসলাম।

এই ভিডিওতে ইতিমধ্যে ৯৪,০০০ রিঅ্যাকশন, ২,২০০ কমেন্ট এবং ৩৫,০০০ বার শেয়ার করা হয়েছে। চলুন শুনে নেই কে কিরকম কমেন্ট করছে এই ভিডিওতে ? একজন লিখেছেন,”ও বাবাগো টুরু বাচ্চা।” এমডি রাসেল নামে একজন একজন লিখলেন,”মাথা নষ্ট কি দেখলাম। লাগা বিড়ি।” অপরদিকে মিশু নামের এক ব্যক্তি লিখলেন,”খুব ফানি একটা ভিডিও ছিল। তার কথার বাতাস বের হওয়ার কারণ বিশ্লেষণ করে দেখা গেছে তার সামনের দাঁত নেই তাই।” (khude baccati turu lab somporke ki bollo)