ক্রিকেটখবরখেলাভাইরালসর্বশেষ

IPL Super Over Girl ! জেনে নিন আইপিএল সুপার ওভার গার্ল অর্থাৎ রহস্যময়ী নারীর আসল পরিচয়

IPL 2020 সংস্করনের সবচেয়ে দুর্দান্ত এবং রুদ্ধশ্বাস খেলা সংঘটিত হলো গত রবিবারে। হ্যাঁ বন্ধুরা আমি আপনাদের কাছে আইপিএলের 36 তম ম্যাচ সম্পর্কে বলতে চলেছি। আর এই খেলাটি হয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাব এবং মুম্বাই ইন্ডিয়ান্স এর মধ্যে। আর এর সঙ্গে রহস্যময়ী নারী বা আইপিএল সুপার ওভার গার্ল এর সম্পর্ক কি ? (Secrets of IPL Super Over Girl. Mysterious Girl in IPL 2020)

দুই দলই দুর্দান্ত ফাইট করে। আর এর ফলে দুবার করে সুপার ওভার খেলতে হয়। অবশেষে ক্রিস গেইল এবং মায়ানক আগারওয়াল এর দুর্দান্ত ব্যাটিং এর ফলে কিংস ইলেভেন পাঞ্জাব জয় লাভ করতে সক্ষম হয়। তবে খেলার সমস্ত উত্তেজনাকে ছাপিয়ে গিয়েছিল এক রহস্যময়ী নারী। চলুন সেই নারী কে, আর কি বা তার বৃত্তান্ত তা জেনে নেই। (The identity, name, age, address ,parents, boyfriend name of mysterious IPL Super Over Girl, the internet sensation)

কিংস ইলেভেন পাঞ্জাব এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে যখন টানটান উত্তেজনাময় খেলা চলছে সেই মুহূর্তে প্রথমবার সুপার ওভার হয়ে গেল। তা সত্ত্বেও রেজাল্ট ড্র হয়ে যায়। আর এইরকম রুদ্ধশ্বাস কর পরিস্থিতিতে হঠাৎ করে ক্যামেরার পর্দায় ভেসে ওঠে রহস্যময় এক নারীর মুখ। তার মুখ দেখে স্পষ্ট বোঝা যাচ্ছিল যে তিনি একটু টেনশনে আছেন। আর তিনি যে ক্রিকেট তথা আইপিএলের এক ডাই হার্ড ফ্যান তা তার চোখে মুখে স্পষ্ট। তবে তখনো কিন্তু বোঝা যাচ্ছিল না যে তিনি প্রকৃতপক্ষে কোন দলকে সাপোর্ট করছেন। (IPL 36th match between KXIP and MI)

তবে দ্বিতীয়বারের সুপার ওভারের পর কে এল রাহুলের দল কিংস ইলেভেন পাঞ্জাব ম্যাচটি জিততে সক্ষম হয়। আর তখনই পরিষ্কার হয়ে গেল যে ওই নারী মূলত কিংস ইলেভেন পাঞ্জাব এর সাপোর্টার। আর সঙ্গে সঙ্গে নেট দুনিয়ায় এই মেয়েকে নিয়ে তোলপাড় শুরু হয়ে গেল। ট্যুইটার ব্যবহারকারীরা এই নারী সম্পর্কে সহস্র কৌতুহল প্রকাশ করে মুহূর্তের মধ্যে তাঁকে এক ইন্টারনেট সেন্সেশন তৈরি করে দিল।

ipl super over girl riana lalwani
আইপিএলের রহস্যময়ী সুপার ওভার গার্ল রিয়ানা লালওয়ানি (Credit : rianalalwani)

জানা গিয়েছে ওই নারীর প্রকৃত নাম রিয়ানা লালওয়ানি। আর তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে স্পষ্ট হলে যে এই মেয়েটা সুপার ওভার গার্ল। আর তিনি থাকেন দুবাইতে। অপরদিকে তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে পরিষ্কার হওয়া গেল যে, তিনি জুমাইরা কলেজ থেকে স্কুলজীবন কমপ্লিট করেন। আর এরপর গ্রাজুয়েশন করেন ইংল্যান্ডের ইউনিভার্সিটি অফ ওয়ারউইক ইন কেভেন্টরি থেকে। (The name of the IPL Super Girl is Riana Lalwani)

গোপন সূত্র মতে, অল্প কিছুদিন হল রিয়ানা তার 23 তম জন্মদিন পালন করেছেন। আর তার বার্থডের কিছুদিন পরেই তার পছন্দের দল কিংস ইলেভেন পাঞ্জাব এর সাপোর্ট করতে স্টেডিয়ামে আসেন। মানু লালওয়ানি এবং নিকিতা লালওয়ানি হলো তার বাবা মায়ের নাম। প্রকৃতপক্ষে তার মোহময়ী রূপ, পছন্দের দলের কঠিন সময়ের জন্য চোখে-মুখে দুশ্চিন্তা – এই সমস্ত ভাব ভঙ্গির জন্য মুহুর্তের মধ্যে তিনি ইন্টারনেট দুনিয়ার সেনসেশন হয়ে গিয়েছেন। (Mysterious Riana Lalwani turns 23. IPL er super over er rahasyamayi nari)

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।