Love Tips Bangla : কিভাবে আপনার প্রেমিকা বা বউয়ের রাগ ভাঙ্গাবেন ?

একসঙ্গে থাকতে গেলে একে অপরের সঙ্গে ঝগড়া-বিবাদ লাগবেই। কমবেশি ঝগড়ার মধ্যে কিন্তু ভালবাসা বেড়ে যায়। মান অভিমান হবে না তাই কি কখনো হয়। কিন্তু রাগ হলে কিভাবে ভালোবাসার মানুষকে আরো বেশি কাছে টেনে নেবেন, তাও জেনে রাখতে হবে আপনাকে। ভালোবাসার মানুষকে সঠিক সময়ে নিজের ভুলের কথা না বলতে অদূর ভবিষ্যতে সেই সম্পর্ক ভেঙে যায়। তাই এই প্রতিবেদনে আজকে জেনে নেওয়া যাক, কি কি উপায়ে আপনার কাছের মানুষকে ধরে রাখতে পারবেন আপনি। (Love Tips Bangla – Somporko : Just follow these simple steps and anger of your Girl friend or Bou Wife melts like water )

সরি বলুন : এক হাতে কখনো তালি বাজে না। ছোটখাটো ভুল হলে আগেই সরি বলে ফেলুন। দোষ স্বীকার করলে কেউ কখনো ছোট হয়ে যায় না। তাই সঠিক সময়ে যদি সরি বলতে পারেন, তাহলে সেই সম্পর্ক অনেক দিন টিকে থাকতে পারে। (sorry bolun)

কেক বা কার্ড দিন : ভালোবাসার মানুষকে সরি বলার সব থেকে সহজ উপায় হল কার্ড দেওয়া। কোন কার্ডের মধ্যে সরি লিখে তাকে দিয়ে দিন। এই পছন্দসই একটি উপহার পেয়ে সহজেই মন গলে যাবে তার। সঙ্গী অথবা সংগীনি খাদ্য রসিক হলে পছন্দের কেকের ওপর সরি লিখে তাকে দিতে পারেন আপনি। (Cake ba card din)

উপহার দিন : সঙ্গী যদি রাগ করে থাকে তাহলে চকলেট বা আইসক্রিম দিয়ে তাকে সারপ্রাইজ দিয়ে দিন। প্রেমিক অথবা প্রেমিকা যদি খুব গম্ভীর হয়, তাহলে ললিপপ অথবা একটি ডাব নিয়ে যেতে পারেন তার কাছে, দেখবেন সহজে তার মন গলে জল হয়ে গেছে। (premika ba bou er rag bhanganor upay – upohar din)

আলিঙ্গন করুন : জড়িয়ে ধরার থেকে ভাল বিকল্প আর কিছু হতে পারে না। খুব কাছের মানুষকে রাগের সময় যদি জড়িয়ে ধরতে পারেন, তাহলে নিমেষে তার রাগ উবে যাবে। (alingon korun – joriye dhorun)

বিরক্ত করুন : এমন কিছু করো যাতে তার বিরক্তি শেষ সীমায় পৌঁছে যায়। যত বেশি আপনার উপর চিত্কার করবে, ততো তাড়াতাড়ি তার রাগ কমে যাবে। চেঁচামেচি শেষ হলে একটি লম্বা নিশ্বাস নিয়ে আরেকবার নতুন করে পথ চলা শুরু হয়ে যাবে আপনাদের। (birokto korun bou k)

বেড়াতে নিয়ে যান : বেড়াতে কে না ভালোবাসে। রাগারাগি হলে ছোট্ট করে কোথাও বেরিয়ে আসুন। সময় অথবা অর্থ না থাকলে বেরিয়ে আসুন একটা লং ওয়াক করে। আসার সময় দেখবেন আপনার মনের সমস্ত গ্লানি ধুয়ে মুছে সাফ হয়ে গেছে। (berate nia jaan)