খবরবিনোদনসর্বশেষ

“তুমি ভেবেছিলে মরে যাওয়াই বাঁচার থেকে সহজ”-সুশান্তের এক্স গার্লফ্রেন্ড কৃতির আক্ষেপ

গত রবিবারে দুপুরবেলা নিজের বাড়ি থেকেই ঝুলন্ত দেহ পাওয়া যায় বলিউডের বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। আর তারপর থেকেই বলিউড তথা গোটা ভারত জুড়ে তোলপাড় শুরু হয়ে যায়। প্রতিভাবান এই অভিনেতার এরকমভাবে চলে যাওয়া কেউই মানতে পারছেন না। অপরদিকে বলিউড এখন দুইভাগে বিভক্ত হয়ে গেছে। এর একদল মনে করছে বলিউডের নেপোটিজম। আর সবাই মিলে সুশান্তকে নাকি একঘরে করে দিয়েছিল। আর এই কারণেই নাকি মানসিক অবসাদে চলে গিয়েছিলেন অভিনেতা।

তবে এক্ষেত্রে সুশান্তর মৃত্যুর পর মানুষ শুনতে চাইছিলেন অভিনেত্রী তথা এক্স গার্লফ্রেন্ড কৃতি শ্যাননের প্রতিক্রিয়া। একটা সময় ছিল যখন কৃতি এবং সুশান্ত ছিলেন ভাইরাল। অনেকে বলেন তারা এক সময়ে ডেটিং করতেন। আর পরবর্তীকালে কৃতির জন্যই বিচ্ছেদ ঘটে সুশান্তর বহুদিনের বান্ধবী অঙ্কিতা লোখান্ডের সঙ্গে। কিন্তু কৃতি এবং সুশান্ত এই ব্যাপারটি লোক সমক্ষে প্রচার করেননি। আর অল্প কয়েক দিনের মধ্যে তারা ব্রেকআপ করে।

তবে সুশান্ত মারা যাওয়ার পর কৃতি প্রকৃতপক্ষে চুপচাপই ছিলেন। বলিউডে যখন সুশান্ত মৃত্যুকে ঘিরে এত হচ্ছে তখন তিনি এক রকম চুপচাপই ছিলেন। শেষমেষ সোশ্যাল মিডিয়ার মনের গোপন কথা গুলো খুলে বললেন। সুশান্তর সাথে তিনটি ছবি শেয়ার করেছেন তিনি। আর এর সাথে তিনি আক্ষেপ করছেন।

সুশান্ত ব্রাইটনেস বা যে মেধাবী সত্তা যে তার প্রকৃত বন্ধু এবং বড় শত্রু এটাই মনে করেন কৃতি। কৃতি আক্ষেপ করছেন, “চাইলে নিজেদের মধ্যে হয়তো কিছু একটা ঠিক করে ফেলতে পারতেন। তবে তিনি এ ব্যাপারে ব্যর্থ হয়েছেন। আর সুশান্ত হয়তো তার ভালোবাসাকে দূরে সরিয়ে না দিলেও পারতো।”

তিনি বলেছেন, “আর এটা আমাকে সম্পূর্ণ ক্ষত বিক্ষত করে দিচ্ছে যে এই জেনে যে একটা সময় তুমি মনে করেছিলে মরে যাওয়াই বেঁচে থাকার থেকে সহজ। হয়তো যদি তোমার পাশে তখন কেউ থাকতো যে তোমার এই অনুভূতি কে দূরে সরিয়ে দিতে পারতো।” তিনি আরো বলেন যে, তার হৃদয়ের একাংশ ভেঙে নিয়ে চূর্ণ-বিচূর্ণ করে দিয়ে গেছে সুশান্ত। আর অন্য অংশে সুশান্ত সারা জীবন তার হৃদয়ে বিদ্যমান থাকবে।

দেখুন সুশান্তের সঙ্গে কৃতির সেই ছবিগুলো এবং কৃতির প্রতিক্রিয়া

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *