সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ইন্দ্রনীল এবং সায়ন্তনী – Indranil Sayantani Marriage

যে জীবন থমকে গিয়েছিল গত বছর, সেই জীবন যেন আরো একবার নতুন উদ্যমে শুরু হয়েছে এই বছরে। একের পর এক বিয়ের মরসুমে যেন মন ভালো হয়ে যাচ্ছে। গৌরব এবং দেবলিনা, ইমন নীলাঞ্জন, নীল এবং তৃণা, একের পর এক বিবাহ বাসরে আমরা যেন মেতে রয়েছি। (Tollywood Upcoming Marriage : Indrajit Mallick and Sayantani Ghosh to tie knot soon)

চলতি মাসে এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। সায়ন্তনী কে আমরা বহু ধারাবাহিকে অভিনয় করতে দেখেছি। নিভিয়ে করতে চলেছেন অভিনেতা ইন্দ্রনীল মল্লিক কে। ইন্দ্রনীলও বাংলা ধারাবাহিকের খুবই পরিচিত একটি মুখ।

ত্রিনয়নী ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে ইন্দ্রনীল কে, অন্যদিকে কি করে বলবো তোমায় ধারাবাহিকে নতুনভাবে এন্ট্রি হয়েছে সায়ন্তনী ঘোষএর। (Indranil Ghosh on Trinayani Serial Bangla. Sayantani Ghosh is on Ki Kore Bolbo Tomay Serial)

https://www.instagram.com/p/CH4umXVB7YD/

ইতিমধ্যেই ব্যাচেলার পার্টি এবং আইবুড়ো ভাত খাওয়ার পর্ব মিটে গেছে ইন্দ্রনীল এবং সায়ন্তনীর। সেই সমস্ত ছবি আমরা তাদের ইনস্টাগ্রাম প্রোফাইলে গেলে দেখতে পাব। তবে সায়ন্তনীর এটি প্রথম বিয়ে হলেও ইন্দ্রনীলের কিন্তু এটি দ্বিতীয় বিয়ে। (Actor Indranil Mallick wife bou – Sayantani Ghosh. Sayantani Ghosh Husband bor Indranil. Aiburo bhat)

২০১৬ সালে অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্যের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন ইন্দ্রনীল। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। বিবাহ বিচ্ছেদের পর কিছুদিন একা থাকার পরে সায়ন্তনী সঙ্গে সম্পর্কে জড়িয়ে যান ইন্দ্রনীল। সেই প্রেমের সম্পর্ক অবশেষে পরিণতি পেতে চলেছে বিবাহ বন্ধনে।

প্রসঙ্গত উল্লেখ্য, সায়ন্তনী একাধারে পজেটিভ নেগেটিভ দুটি চরিত্রে অভিনয় করতে পারেন। ক্ষীরের পুতুল ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। পজেটিভ রোল এর পাশাপাশি নেগেটিভ রোলে দুর্দান্ত অভিনয় করেন তিনি। অন্যদিকে ইন্দ্রনীল ও বহু ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন।