স্বামীর সাথে ডিভোর্সের পথে কৃষ্ণকলি’র শ্যামা! পড়ুন বিস্তারিত

দীর্ঘদিন ধরে কৃষ্ণকলি সিরিয়াল দর্শকদের মাঝে এক বিশেষ জনপ্রিয় হয়ে রয়েছে। তবে এরই মধ্যে তুমুল গুঞ্জন শোনা যাচ্ছে কৃষ্ণকলি সিরিয়ালের নায়িকা শ্যামা অর্থাৎ তিয়াসা রায়ের ব্যক্তিগত জীবন নিয়ে। গত বছর থেকেই জানা যাচ্ছিল যে তিয়াসা এবং তার বাস্তব জীবনের স্বামী সুবান রায়ের মধ্যে ডিভোর্স হতে চলেছে।( Zee Bangla serial News: Krishnakoli serial Shyam Tiyasa Roy divorce rumours with husband Subhan Roy)

তবে গণমাধ্যমে যাই বলা হোক না কেন তারা দুজনে কিন্তু তাদের ম্যারেজ অ্যানিভার্সারি সেলিব্রেট করেছিলেন। তবে নতুন করে আবার সেই গুঞ্জন শুরু হয়ে গেল। কিন্তু হঠাৎ করে দুজনের মধ্যে এ রকম মনোমালিন্য এর কারণ কি?

গোপন সূত্র অনুযায়ী, তিয়াসার খ্যাতি নাকি তার স্বামী সহ্য করতে পারছেন না। আর এর ফলেই নাকি দুজনের মধ্যে গন্ডগোল শুরু হয়েছে। তবে শ্যামা কিন্তু এই কথা সম্পূর্ণ অস্বীকার করেছেন।তিনি জানালেন যে, এরকম মিথ্যা গুজব তাকে নিয়ে এর আগেও রটানো হয়েছিল। আর তাদের দুজনের মধ্যে সম্পর্ক সুস্থ এবং সুন্দর হয়েছে।

তবে অনেকেই বলছেন যে তিয়াসা এবং সুবান এরমধ্যে ক্রমাগত দূরত্ব তৈরি হচ্ছে। আর এই ব্যাপারে অবশ্য তিয়াসার মা তার মেয়েকে পুরোপুরি ভাবে সাপোর্ট করছেন। তিনি মেয়েকে তার শ্বশুরবাড়ি থেকে বাড়িতে নিয়ে যেতে চাচ্ছেন বলে জানা গেল।
মিস করবেন না: লোকে ট্রোল করলে আমি গায়ে মাখি না”, – মোহর সোনামণি সাহা

এমন কি, তিয়াসা মরিয়া হয়ে উঠেছেন তার স্বামীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে। তাই তিনি মাঝেমাঝেই ইনস্টাগ্রামে তার স্বামীর সঙ্গে রিয়েল ভিডিও শেয়ার করে থাকেন। এই ভিডিওগুলো দেখে পরিষ্কার বোঝা যায় যে তার স্বামীর তার প্রতি আগের মত আগ্রহ নেই। এগুলোতে তিনি কিরকম মনমরা হয়ে থাকছেন। তাছাড়া একসাথে তারা অনেকদিন ধরে বেড়াতে যাননি কোন অনুষ্ঠানে।

krishnakoli serial Shyam tiyasa roy divorce rumours with husband subhan roy
স্বামীর সাথে ডিভোর্সের পথে কৃষ্ণকলি’র শ্যামা! পড়ুন বিস্তারিত Shyam Tiyasa Roy