বিয়ের আগে করতেন চুটিয়ে প্রেম, জেনে নিন হার্দিকের অজানা কাহিনী

ক্রিকেট জগতে ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার রমরমা নেহাত কম নয়। একজন দক্ষ অলরাউন্ডার প্লেয়ার হিসেবে তিনি পরিচিত। ভক্তদের সংখ্যা দেখতে গেলে তালিকাটি অত্যন্ত বড়। বিগত ছয় বছর ধরে মুম্বাই ইন্ডিয়ান্সের হয় জাদু চালিয়ে যাচ্ছেন তিনি। তবে শুধু ক্রিকেটার হিসেবেই নয় রিয়েল লাইফেও হার্দিক কেমন সেই বিষয়ে বরাবরই তার ভক্তরা উৎসুক (365 Reporter Bangla sports and entertainment news : lifestyle of hardik pandya before marriage . The names of All Rounder Hardik Pandya’s ex girlfriends reveals)।

আসলে ক্রিকেট জগতে হার্দিক পান্ডেকে প্লে-বয় মনে করা হয় (Playboy Hardik Pandya)। এই হ্যান্ডসাম তারকা তার নিজস্ব জীবনে একাধিক বলিউড অভিনেত্রীর সাথে চুটিয়ে প্রেম করেছেন একসময়। এ বিষয়ে কিছু তথ্য নিচে উল্লেখ করা হলো –

সর্বপ্রথম যে বলিউড অভিনেত্রী হার্দিক -এর সাথে প্রেমের সম্পর্কে বাঁধা পড়েছিলেন, তিনি হলেন পরিণীতি চোপড়া (Hardik Pandya falls in love with actress Parineeti Chopra)। এরপর তাদের একত্রে বেশ কিছু খুশির মুহূর্তের ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা গিয়েছিল। অবশ্য কিছু সময় পর তারা দুজনেই জানিয়েছিল তারা এখন ডেট করে না।

hardik pandya with urvashi rautela
অভিনেত্রী ঊর্বশী রাউতেলা এবং হার্দিক পান্ডে (ফটো ক্রেডিটঃ ইনস্টাগ্রাম)

এরপর একটি পার্টিতে হার্দিক পান্ডিয়ার সাথে আলাপ হয় অভিনেত্রী এষা গুপ্তার (The second girlfriend of Hardik Pandya is actress Esha Gupta)। সেখান থেকেই তাদের মধ্যে সম্পর্ক শুরু হয়। এমনকি তারা একাধিকবার ডেটিংও করেছেন বলে জানা গেছে। পরবর্তীকালে অবশ্য তারা এই বিষয়ে অস্বীকার করেছিল।

একসময় হার্দিকের সাথে নাম জড়াতে দেখা গিয়েছিল শিবানী ডান্ডেকরের। ফারহান আক্তারের এই বান্ধবী বেশ কিছু সময় ধরে চুটিয়ে প্রেম করেছেন হার্দিকের সাথে (Again Hardik Pandya builds a relationship with Shibani Dandekar, partner of Farhan Akhtar)।

কলকাতায় বসবাসকারী অভিনেত্রী লিসা শর্মাও হার্দিকের সাথে একসময় সম্পর্কে ছিলেন (Actress Lisa Sharma from Kolkata is one of ex girlfriends of Hardik Pandya)। তাদের দুজনের একাধিক সুন্দর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছিল। পরবর্তীকালে হার্দিক পান্ডিয়া অবশ্য জানিয়েছিল সে এখন খেলায় মনোনিবেশ করতে চায়।

এক সময় হার্দিকের প্রেমের তালিকায় অন্তর্ভুক্ত ছিল অভিনেত্রী এলি অ্যাভ্রমের নামও (Swedish actress Elli Avram, 5th girlfriend of Hardik Pandya)। যদিও কিছু সময় পরেই তাদের সম্পর্ক ভেঙে যায়।

এলির সাথে ব্রেকআপ হওয়ার কিছু সময় পর একটি পার্টিতে সাক্ষাৎ হয় উর্বশী রাউটেলার সাথে (Urvashi Rautela, the 6th girlfriend of Hardik Pandya)। এরপর থেকেই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে বলে শোনা যায়।

অবশ্য হার্দিক পান্ডিয়া এখন তার ব্যক্তিগত জীবনে অত্যন্ত খুশি। সাম্প্রতিক তার সাথে বিবাহ বন্ধনে বাঁধা পড়েছে সার্বিয়ান অভিনেত্রী নতাসা স্তানোকোভিচ (Finally Hardik Pandya marriage Serbian actress Natasa Stankovic)। লকডাউন এর সময় নিজেদের মধ্যে ঘরোয়াভাবে বিয়ে করেন তারা এমনকি তাদের একটি পুত্রসন্তান আছে। বেশ সুখে স্বাচ্ছন্দে ঘর করছে হার্দিক। মাঝের মধ্যে তাঁর পরিবারের বিভিন্ন খুশির মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করে হার্দিক। এমনকি চলতি বছরে আইপিএলে খেলতে গিয়েও তিনি স্ত্রী ও পুত্রের ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করেন। এর থেকে বোঝা যায় হার্দিক তাদের যথেষ্ট মিস করছে।