নন্দীগ্রামে চা বানাচ্ছেন অগ্নিকন্যা মমতা ! ভিডিও ভাইরাল – Mamata Banerjee Tea Making Video

ভোটের পারদ ক্রমশই চড়ছে, প্রার্থী তালিকায় ইতিমধ্যে ঘোষনা হয়েছে, এখন প্রার্থীরা ব্যস্ত মনোনয়নপত্র জমা দেওয়া এবং তাদের প্রচারে। মানুষের কাছে সরাসরি পৌঁছে যাচ্ছেন তারা আপামর জনতার সাথে মিশেছেন, তাদেরই একজন সাধারণত তারা নিজেদেরকে বিলিয়ে দিচ্ছেন। এবারের একুশের বিধানসভা নির্বাচনে খুবই হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে, ইতিমধ্যেই তৃণমূলের একটি জনসভায় ‘খেলা হবে’ স্লোগান নিয়েই মেতে উঠেছে। পুরো রাজ্য রাজনীতি এখন সবার মুখে মুখে খেলা হবে প্রসঙ্গ চলছে। (Mamata Banerjee prepares tea in Nandigram, Purba Medinipur, see viral video)

ইতিমধ্যেই ঘরের অগ্নিকন্যা মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ নন্দীগ্রামে পৌঁছলেন, তার নন্দীগ্রাম কেন্দ্রে মনোনয়নপত্র দাখিল করার জন্য। তিনি কলকাতা থেকে হেলিকপ্টারে যাত্রা করেন নন্দীগ্রামের উদ্দেশ্যে। নন্দীগ্রামে তার হেলিপ্যাড অবতরণ করার সাথে সাথেই মানুষ তাকে পুষ্পবৃষ্টি করে বরণ করে নেন। (Nandigram kendre mononoyon potro dilen Mamata. Agni Kanya Mamata Didi Cha bancchen dokane dhuke)

ঘরের মেয়েকে ঘরের মা-বোনেরা কাছে টেনে নেন, এমনকি তিনি নন্দীগ্রামে সভা করেন। এ ছাড়াও সাধারণ মানুষের সাথে সময় কাটালেন তিনি, যেখানে আমরা দেখতে পেলাম অসংখ্য জনসংযোগের মধ্যে তিনি হঠাৎই ঢুকে গেল চায়ের দোকানে, চা বিতরণ করতে লাগলেন। এ ছবি আমরা এর আগেও দেখেছি মুখ্যমন্ত্রী চায়ের দোকানে ঢুকে চা করছেন, তা বিলি করছেন।

এটা তার কাছে কোনো নতুন বিষয় নয়, তিনি একজন মুখ্যমন্ত্রী এটা তিনি মনে করেন না। তিনি আর পাঁচজন সাধারণ মানুষের মতোই আর পাচ জনের সাথে ব্যবহার করেন এবং মিশে যাওয়ার এক অসীম ক্ষমতা রয়েছে।

আর পাঁচজন সাধারণ মানুষের মতো তিনিও সাধারণ হয়ে উঠলেন, তিনি কর্মীসভার সেরে সোনাচূড়ার বাসুলি মাতার মন্দির ও তেখালি চন্ডী মাতা মন্দিরে পুজো দেন, সে ছবি আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখেছি ।এছাড়াও তিনি নন্দীগ্রামের মাজারেও যান। তিনি বরাবরই সর্বধর্ম সমন্বয় কেই পছন্দ করেন।

ধর্মের কোনো বিভেদ তিনি দেখেন না যে, ছবি বারবারই উঠে এসেছে। এছাড়াও মন্দিরে গিয়ে কাঁসরঘন্টা বাজাতেও তাকে দেখা যায়। মন্দিরে গিয়ে নিষ্ঠাভরে পুজো দেন, সে সমস্ত ছবিই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠে এসেছে আর মুহূর্তে তা ভাইরাল হয়েছে।

mamata banerjee prepares tea in nandigram purba medinipur, see viral video
নন্দীগ্রামে চা বানাচ্ছেন অগ্নিকন্যা মমতা ! ভিডিও ভাইরাল – Mamata Banerjee Tea Making Video