আরে একবার উত্তপ্ত জম্মু-কাশ্মীর। জঙ্গিদের হাতে নিহত ৩ বিজেপি কর্মী।

Jammu- Kashmir : ফের আরও একবার হানাহানির খবর উঠে এলো জম্মু কাশ্মীর থেকে।বৃহস্পতিবার রাতে কুলগাম জেলায় জঙ্গিদের হাতে তিনজন বিজেপি কর্মীর খুনের খবর পাওয়া গেল জম্মু এবং কাশ্মীর এলাকা থেকে। (3 bjp workers killed by terrorists in Kulgam district, Jammu Kashmir)

এই ঘটনায় পুলিশ সূত্রে খবর পাওয়া গেছে যে, জঙ্গিদের গুলিতে নিহত হয়েছেন ভারতীয় জনতা যুব মোর্চার জেলা সাধারণ সম্পাদক ফিদা হুসেন ইয়াতু ও আরও ২ দলীয় কর্মী উমর রমজান হাজাম ও উমর রশিদ বেগ। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল ইয়াতুর। এরপর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় বাকি দুজনের মৃত্যু হয়। (Terrorists kill BJP worker Fida Hussain Yatu, Umar Ramzan Hazam and Umar Rashid Beeg)

এই ঘটনা প্রসঙ্গে একটি বিবৃতিতে পুলিশের তরফ থেকে জানানো হয়েছে যে,”ওয়াইকে পরা এলাকায় তিনজন বিজেপি কর্মী কে লক্ষ্য করে গুলি চালিয়েছিল জঙ্গিরা। সঙ্গে সঙ্গে তাদের জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু দুর্ভাগ্যবশত সেখানে তাদের মৃত বলে ঘোষণা করা হয়”।

পুলিশ সূত্রে আরো জানা গেছে যে, এই গোটা ঘটনার পর জঙ্গিদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। গোটা ঘটনার পর আলোচিত এলাকাটি ঘিরে রয়েছে জম্মু-কাশ্মীর পুলিশ, সেনা এবং আধা সামরিক বাহিনীর যৌথ দল। ঘটনাস্থল কে সিল করে চিরুনি তল্লাশি করা হচ্ছে।

গোটা ঘটনার নিন্দা জানিয়ে উপ-রাজ্যপাল মনোজ সিনহা জানিয়েছেন যে, “এই সমস্ত অপরাধীরা মানবতার শত্রু। এই ধরনের কাজ কোন ভাবেই মেনে নেওয়া যায় না”। (Deputy Rajyapal Manoj Sinha of J-K)

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরে কাশ্মীরে জঙ্গি হামলায় কমপক্ষে মৃত্যু হয়েছে ৯ জন বিজেপি নেতা কর্মীর। অধিকাংশ হামলায় ঘটেছে দক্ষিণ কাশ্মীর এলাকাতে।

3 bjp workers killed by terrorists in jammu kashmir
আরে একবার উত্তপ্ত জম্মু-কাশ্মীর। জঙ্গিদের হাতে নিহত ৩ বিজেপি কর্মী।