খবরবিনোদনভাইরালসর্বশেষ

Bigg Boss 14 : এজাজ এর বিরুদ্ধে রেগে অগ্নি শর্মা কবিতা

কালার্স টিভি এক অন্যতম বিখ্যাত রিয়েলিটি শো বিগ বস। আর এই অনুষ্ঠানের সঞ্চালক সালমান খান। বিগ বস ফর্টিন সিজনে উইল্ডকার্ড কনটেস্টেন্ট হিসাবে লোকজনের সামনে আত্মপ্রকাশ করেন কবিতা কৌশিক। তবে এক বিশেষ কারণে এক সপ্তাহের মধ্যেই শো থেকে বের করে দেওয়া হয় কবিতাকে। তো কারণটা কি ? (Bollywood Xossip : why Bigg Boss 14 contestant Kavita Kaushik is angry with Ajaz Khan)

তবে বিগ বস থেকে উচ্ছেদ হওয়ার পর কবিতা এই ব্যাপারটাকে খুব একটা নেগেটিভ ভাবে নেয় নি। তিনি জানালেন,”আমি একজন অনেস্ট এবং হৃদয়বান মেয়ে। আমি জানি এখানে থাকতে গেলে শুধু চতুরতার সাথে এবং ভীষণ সতর্ক হয়ে থাকতে হবে। আর কোন মানুষের আসল চেহারা কিন্তু সেটা হতে পারে না।”

তিনি আরো বললেন,”আপনি যে মুহূর্তে আপনার মুখোশ খুলে দেবেন তখন কিছু বাক্য আপনা আপনি বেরিয়ে আসবে। আর এর ফলে খেলার মোড় ঘুরে যেতে পারে। আর স্বাভাবিকভাবেই তা হয়তো আপনার বিরুদ্ধেও চলে যেতে পারে। আর ঠিক এরকমটাই ঘটেছে আমার। আর আমি ব্যাপারটাতে মোটেও আশ্চর্য হইনি।”
তবে বিশেষ একটা মুহূর্ত কবিতা আশ্চর্য হয়ে গিয়েছিলেন। একটা সময়ে এজাজ খান এবং কবিতার মধ্যে একটা সংঘর্ষ শুরু হয়ে যায়। আর সেই সম্পর্কে কবিতা বলেন,”আমি যা প্রকাশ করতে চেয়েছিলাম তার সম্পূর্ণ উল্টো মানে করে ফেলে দর্শকেরা। আমার এজাজ খানের কাছে প্রশ্ন ছিল যে তার বন্ধুর প্রয়োজন আছে কি নেই ? তার ভালবাসার প্রয়োজন আছে কি নেই ? বলতো সে হয়তো চামচা পছন্দ করে এবং কিছু মানুষকে ব্যবহার করে। আমার ভীষণ দুঃখ হয়েছিল যদিও আমার এরকম হওয়া মোটেই ঠিক হয়নি।”

অপরদিকে, বিগ বস ১৪-এ ‘উইকেন্ড কা বার’ যে মুহুর্তে চলছিল তখন কবিতা এই অনুষ্ঠানের সঞ্চালক সালমান খানকে জানান যে, লকডাউনে তিনি এদেশের জন্য রান্না করে দেন। আর এই ব্যাপারটা সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল হয়ে যায়। অবশ্য অনেকে জানিয়েছিলেন যে, কবিতা মূলত নিজেই নিজের প্রচার করছেন। আর এর ফলে তাকে ট্রোল করা হয়।

তিনি আরো জানালেন,”এজাজ অনেক বড় স্টার। তবে লকডাউন এসে একা হয়ে পড়ায় তার একজন বন্ধুর দরকার ছিল। ফলে আমি তার বিভিন্ন কাজে সাহায্য করছিলাম। তার জন্য রান্নাবান্না করে দিয়েছি। তবে পরে আমি বুঝতে পেরেছিলাম যে উনার বন্ধুর কোন প্রয়োজন নেই ওনার দরকার একজন চামচা। আর উনি আমাকে ওনার ইচ্ছা মত ব্যবহার করেছিলেন। আর সেটাই আমি মেনে নিতে পারছিলাম না।”

why bigg boss 14 contestant Kavita Kaushik is angry with Ajaz Khan
Bigg Boss 14 : এজাজ এর বিরুদ্ধে রেগে অগ্নি শর্মা কবিতা (Credit : Instagram)

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।