খবরবিনোদনভাইরালসর্বশেষ

“তুমি কি আমার জীবন ধ্বংস করতে চাও ?” ভাইরাল শ্রাবন্তীর তৃতীয় স্বামীর নতুন পোস্ট

গত বছরই তৃতীয়বার বিয়ে করা নিয়ে খবরের শিরোনামে উঠে এসেছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর নাম। কিন্তু অনেকেই বলেছিলেন যে তৃতীয়বার বিয়ে তো অনেকেরই হতে পারে, কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই অজ্ঞাত কারণে তাদের মধ্যে আবার চিড় ধরল, তাই নিয়ে সকলেরই জল্পনা-কল্পনা তুঙ্গে। একে অপরের ইনস্টাগ্রাম থেকে ছবি ডিলিট করে দেবে তাকে আরম্ভ করে একসাথে বসবাস না করা,সবকিছুই যেন আগামী কোন ভাঙ্গনের সংবাদ বয়ে নিয়ে আসছে। এরইমধ্যে দুজনেই তাদের কমেন্ট বক্স অফ করে রেখেছেন যাতে কেউ তাদের কটুক্তি না করতে পারে। (Tollywood Xossip : The Instagram post of Srabanti Chatterjee’s 3rd husband Roshan Singh goes viral on social media. Srabanti marriage divorce rumours)

সম্প্রতি নিজের দ্বিতীয় সন্তানের কথা উল্লেখ করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, যা দেখে সকল এই ভেবেছিলেন যে,তাহলে হয়তো তাদের জীবন আবার স্বাভাবিক এবং সুন্দর হতে চলেছে। কিন্তু দ্বিতীয় সন্তান বলতে যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় তাঁর নতুন ওপেনিং জিমের কথা বলেছেন তা কেউ বুঝতে পারেনি। এরই মধ্যে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে সাড়া ফেলে দিয়েছে। তার মধ্যে একটি ছবি ছিল রোশনের ঘুরতে যাবার ছবি। যা দেখে অনেকেই ভেবেছিলেন যে ব্যক্তিগত জীবনে তিক্ততার ফলে রোশন হয়তো একাকী কোথাও ঘুরতে চলে গেছেন। (Srabanti Chatterjee 2nd son Rumour)

https://www.instagram.com/p/CHpeTUTAqkS/

সম্প্রতি আরও একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। সেখানে একটি কুকুর ছানাকে কোলে নিয়ে শ্রাবন্তীর স্বামী লিখেছেন যে, সব থেকে বিশ্বস্ত প্রাণী। এই পোস্ট নিয়ে রীতিমত ঝড় উঠে গেছে সোশ্যাল মিডিয়াতে। তবে সব থেকে বেশি চর্চা হয়েছে সম্প্রতি একটি পোস্ট করা ছবি নিয়ে। যেখানে দেখা যাচ্ছে যে সমুদ্রের ধারে একজন পুরুষ প্রপোজ করছেন একজন মহিলাকে। পুরুষটি হাঁটু গেড়ে বসে রয়েছে এবং তার হাতে রয়েছে একটি আংটি। এত অবধি ছবিটাতে চোখে পড়ার মতো কিছু ছিল না। কিন্তু চোখ আটকে গেল ছবিটির লিখনী দেখে। ছবিটিতে পুরুষ মেয়েটিকে বলছে, “তুমি কি আমার জীবন ধ্বংস করবে”? মেয়েটি পাল্টা উত্তর দিয়ে বলছে,”নিশ্চয়ই”।

https://www.instagram.com/p/CHqWAMdA0lF/

ছবিটি পোস্ট করে যদিও শ্রাবন্তীর স্বামী লিখেছেন যে,”জাস্ট ফর ফান”। ছবিটি নিতান্তই মজা করার জন্য পোস্ট করেছেন রোশান, তবুও এই ছবি নিয়ে রীতিমতো জল্পনা-কল্পনা শুরু হয়ে গেছে। কমেন্টস করা রয়েছে বলে অনেকেই এই ছবিতে কিছু কমেন্ট করতে পারেননি। কিন্তু কিছু কিছু পরিচিত এই ছবিতে কমেন্ট করেছেন। পরিচিতদের মধ্যে একজন লিখেছেন যে,”আজ পর্যন্ত তোমার এটি সেরা পোস্টই লাগলো”। অন্য একজন বলেছেন,”ভাই সবকিছু ঠিক হয়ে যাবে একটু ধৈর্য ধরো”। তবে সবথেকে নজর কেড়েছে অঙ্কুশের কমেন্ট। তিনি লিখেছেন,”ফাটিয়ে”।

The Instagram post of Srabanti husband Roshan goes viral
“তুমি কি আমার জীবন ধ্বংস করতে চাও ?” ভাইরাল শ্রাবন্তীর তৃতীয় স্বামীর নতুন পোস্ট (Credit : Instagram)

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।