খবরবিনোদনভাইরালসর্বশেষ

একটি ভুলের জন্যই বিদ্রূপের শিকার হতে হল প্রাক্তন মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লরকে

আজকাল সোশ্যাল মিডিয়ার শক্তিটা এতোখানি বেড়ে গেছে যে, কোন কিছু ভুল করেও যদি সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়ে যায়,তা ছড়িয়ে যেতে কয়েক সেকেন্ডও লাগেনা। এই এন্টারটেনমেন্টের জগতে মানুষের অনিচ্ছাকৃত হয়ে যাওয়া ভুলগুলিও অন্য মানুষের কাছে তাকে করে তোলে হাসির পাত্র। একদিকে যেমন সোশ্যাল মিডিয়া মানুষের পরিচিতি তৈরিতে সাহায্য করে, অন্যদিকে মানুষকে হাসি বিদ্রূপের পাত্র তৈরি করতে পারে। (See why Ex Miss World Manashi Chillur is trolled)

মানুষী চিল্লর প্রাক্তন মিস ওয়ার্ল্ড। এক নামেই সারাবিশ্ব তাকে চেনে। তার একটিমাত্র ভুলের জন্য তিনি হয়ে গেলেন মিডিয়ায় এক হাসির পাত্র। ব্যাপারটা খুবই সামান্য ছিল, কিন্তু সোশ্যাল মিডিয়া দূরদৃষ্টি এক বিরাট আকার ধারণ করল প্রাক্তন মিস ওয়ার্ল্ড কে হতে হলো বিদ্রূপের পাত্র।

বিমান বন্দরে প্রবেশ করে মানসী চিল্লার, পরনে ছিল তার পোশাক এবং হাতে একটি সুন্দর ব্যাগ।

https://www.instagram.com/p/CIXxxoTpSN4/?utm_source=ig_embed

পোশাকটা পড়েছিলেন ভুলবশত সেই পোশাকটির দামের স্টিকার তুলতে ভুলে গিয়েছিলেন, আর এইটাই ছিল মাত্র কারণ তাকে ব্যঙ্গ-বিদ্রুপের পাত্র করার।

ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথেই সেখানে সোশ্যাল মিডিয়া ব্যবহার কারীরা কমেন্ট করতে থাকে বিদ্রূপের কমেন্ট, কেউ বলেন, ট্যাগ লাগিয়ে তিনি যাচ্ছেন। কেউ বলেন, স্টিকারটি একবার দেখে নিন।

২০১৭ সালে তিনি মিস ওয়ার্ল্ড হয়েছিলেন, অর্থাৎ সবথেকে সুন্দরীর তকমা তিনি পেয়েছিলেন, তবুও তার পরের জীবন টাও ছিল তার কাছে অনেক সংঘর্ষপূর্ণ।

কিন্তু আজ তার জীবনের নিয়ম বদলেছে, এসেছে অনেক পরিবর্তন।

See why Ex Miss World Manashi Chillur is trolled
একটি ভুলের জন্যই বিদ্রূপের শিকার হতে হল প্রাক্তন মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লরকে (Credit: Instagram)

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।