খবরবিনোদনসর্বশেষ

শ্রাবন্তীর জীবনের স্পেশাল মানুষ কে কে ? প্রকাশ করলেন তারই ছবি

প্রথম এবং দ্বিতীয় বিয়ে ভেঙে যাওয়ার পর চট্টোপাধ্যায় বিয়ে করেছিলেন রোশন সিংকে। টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন শ্রাবন্তী। সুতরাং তার জীবনের ব্যাপার স্যাপার নিয়ে যথেষ্ট মানুষের মনে কৌতুহল থাকাটাই স্বাভাবিক। (Tollywood Xossip : Srabanti Chatterjee shares the photo her special friends on social)

কিছুদিন আগে থেকেই শোনা গিয়েছিল যে, তৃতীয় স্বামীর সঙ্গে সংসার ভাঙতে চলেছে শ্রাবন্তী। সাধারণভাবে এরকম মনে করার কারণ হলো, ইনস্ট্রাগ্রামে রোশনের সঙ্গে শ্রাবন্তীর ছবি গুলি ছিল সেগুলি সবকটাই মুছে ফেলেছেন উভয়েই। অন্যদিকে শ্রাবন্তী তার নামের পাশে থেকে সিং পদবিটি তুলে দিয়েছেন। তাই স্বাভাবিকভাবে সকলের মনেই নাড়া দিয়েছে এক কৌতুহল যে হয়তো শেষ পর্যন্ত শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে। (Roshan Sing, husband of Srabanti )

তবে এই সমালোচনা নিয়ে শ্রাবন্তীর মোটেও কোন রকম প্রতিক্রিয়া দেয়নি। কিছুদিন আগেই তিনি নতুন জিম চালু করেছেন এবং সেটা নিয়েই এখন ব্যস্ত। শ্রাবন্তীর সঙ্গে রোশনের সম্পর্কের ভাঙ্গন ধরেছে কিনা সে বিষয়ে শ্রাবন্তীর কিছু না বললেও সেই ব্যাপারে পরিষ্কার করে বলে দিয়েছে রোশন।

https://www.instagram.com/p/CIzqtk5hDQZ/

শ্রাবন্তী এবং রোশনের সম্পর্ক নিয়ে যখন যথেষ্ট সমালোচনা চলছে সেই সময়ে শ্রাবন্তী তার জীবনের বিশেষ মানুষদের ছবি শেয়ার করলেন। এই ছবিতে ছিল শ্রাবন্তীর সঙ্গে শ্রাবন্তীর পুরনো দিনের বন্ধুরা। তার এই বন্ধুরা যে শ্রাবন্তীর খুব কাছের মানুষ সেটা তিনি স্পষ্ট করে বলে দিয়েছিলেন।

রোশনের সঙ্গে নিজের সম্পর্কের ভাঙ্গন এর কথা কিছু না বললেও তিনি সকলকে জানিয়ে দেন যে তাকে নিয়ে যে ট্রল করা হচ্ছে সেটা সম্পর্কে তিনি একটু ভাবেন না। অন্যদিকে রোশন মাঝে মাঝেই ইনস্টাগ্রামে যে পোস্টগুলো শেয়ার করেন সেগুলো কে নিয়ে যথেষ্ট সমালোচনা হয়, সেই বিষয়টাকে উদ্দেশ্য করে রোশন বলেন যে , মজার ছলেই এই সমস্ত পোস্টগুলি শেয়ার করে থাকি। এগুলোকে নিয়ে কোনোরকম সমালোচনা না করাই ভালো।

Srabanti Chatterjee shares the photo her special friends on social
শ্রাবন্তীর জীবনের স্পেশাল মানুষ কে কে ? প্রকাশ করলেন তারই ছবি (Credit : @srabanti.smile on Instagram)

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।