খবরভাইরালসর্বশেষ

দেবর বৌদি নাচ করছেন বিয়ে বাড়িতে, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও – Debor Bhabhi dance viral

এখন চারিদিকে বিয়ের মাস, বিয়ের গন্ধে চারিদিক ম ম করছে। দীর্ঘ লকডাউন এর জেরে প্রায় একটা বছর কোন অনুষ্ঠান আচার-অনুষ্ঠান শিকেয় উঠেছে। মানুষ টানানো দশ মাস ঘর বন্দী দশা কাটিয়ে উঠছে। (Debor bhabhi viral dance on a marriage veremony upovog korun)

আস্তে আস্তে মানুষের জীবন স্বাভাবিক হচ্ছে তা নিয়ে আর কোনো সন্দেহ নেই। কারণ এখন আবার বিয়ের মত অনুষ্ঠান ঘটছে, মানুষ নতুন জীবনে অভ্যস্ত হয়ে উঠেছে অর্থাৎএকটি ভিডিও সোশ্যাল মিডিয়া দেখা গেছে। (debor boudi dance nach korchen bia barite)

যেখানে এক বৌদি একটি বিয়ের অনুষ্ঠানে তুমুল নাচতে দেখা গেছে ,তার দেওরের সাথে। বিয়ে মানে আমরা জানি হৈ-হুল্লোড় হাসি মজা ঠাট্টা তামাশার একটি জায়গা।

https://www.youtube.com/watch?v=jrXjLACTNME

বিয়ে মানে যেখানে মন ভালো করা যায় ,আর এখন চারিদিকে বিয়ের অনুষ্ঠানে আমরা দেখতে পাচ্ছি। গত এক বছরের অনুষ্ঠান প্রায় এ বছরই সবাই সারতে চাইছে।

সবার ভেতরেই ভয় কাজ করছে যদি আবার সেরকম একটি প্যানডেমিক সিচুয়েশন এসে যায়, তাহলে হয়তো আবার সবকিছু থমকে যেতে পারে।

কিন্তু এই সমস্ত কিছুর মাঝেও নিজেকে আনন্দে নাচে রাখাটাই মানুষের জীবনের লক্ষ্য, তাই সে রকমই একটি মন ভালো করা ভিডিও আমরা পেলাম, বৌদির প্রতি একটু বেশি দেওরদের আকর্ষণ হয়ে থাকে এবং যেখানে ঠাকুরপোরাও বৌদি প্রতি বেশি আকৃষ্ট হতে দেখা (boudir proti debor der akorshon r valobasha)

debor bhabhi viral dance on a marriage veremony upovog korun
দেবর বৌদি নাচ করছেন বিয়ে বাড়িতে, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও – Debor Bhabhi dance viral