খবরবিনোদনভাইরালসর্বশেষ

টুম্পা সোনা গানে নেচে ভাইরাল হলো তিন খুদে – Tumpa Sona Song Dance Cover Viral

সোশ্যাল মিডিয়াতে কোনো জিনিস যদি একবার ভাইরাল হয়ে যায়, তাকে কন্ট্রোলে আনা বিশাল শক্ত ব্যাপার। আমাদের কাছে তার জলজ্যান্ত উদাহরণ হল টুম্পা সোনা গান। অক্টোবর মাসে প্রথম আমরা শুনতে পেয়েছিলাম টুম্পা সোনা গান। প্রায় পাঁচ মাস পরেও একইভাবে আমাদের মধ্যে জনপ্রিয় হয়ে রয়েছে এই গানটি। (three kids dance on Tumpa Sona song and it goes viral)

পাড়ার মোড়ে মোড়ে, বিয়ে বাড়ি হোক অথবা কুইজ কনটেস্ট, সর্বত্র শুনতে পাওয়া যাচ্ছে এই গানটি। বিশেষত মিঠুনদা নাচুন না, এই অংশটি যেন সবার প্রিয়।

টুম্পা সোনা গানের তালে তালে নাচ করতে আমরা দেখেছি আবালবৃদ্ধবনিতা কে। কখনো নতুন বউকে বরণ করছেন এই গান চালিয়ে, কখনো আবার আশি বছরে পৌঁছে যাওয়া কোন বয়স্ক মানুষ নাচ করছেন এই গানের তালে তালে।

তবে এবারের সোশ্যাল মিডিয়ায় যে পোস্ট ভাইরাল হয়েছে, তাকে দেখা যাচ্ছে তিনটি ছোট শিশুকে টুম্পা সোনার গানে গানে নাচ করতে। ভিডিওতে যে শিশু গুলিকে দেখানো হচ্ছে, তাদের বয়স বড়জোর তিন থেকে চার বছর। কিন্তু এই বয়সে কি সুন্দর করে তারা নৃত্য পরিবেশন করেছেন, তা না দেখলে আপনিও বিশ্বাস করতে পারবেন না।

সামনেই বসন্ত উৎসব। বসন্ত উৎসব উপলক্ষে তিন জনেই পড়ে রয়েছে বাসন্তী রঙের জামা কাপড়। নাচের পাশাপাশি তাদের চোখ মুখের এক্সপ্রেশন। ভিডিওটি পোস্ট হবার সাথে সাথে হয়ে যায় ভাইরাল। সকলেই ছোট এই তিনটি শিশুর নাচের প্রশংসা করেছেন।

three kids dance on tumpa sona song and it is so cute
টুম্পা সোনা গানে নেচে ভাইরাল হলো তিন খুদে – Tumpa Sona Song Dance Cover Viral