প্রেমে বিচ্ছেদ ঘটলে সেই মানসিক কষ্ট কিভাবে ঘুচাবেন? পড়ুন শ্রাবন্তীর উপদেশ

শ্রাবন্তীর জীবনের অগণিত প্রেমের সাক্ষী এই বাংলার মানুষ। কিন্তু এই বিখ্যাত নায়িকার জীবনে প্রেম কিন্তু দীর্ঘস্থায়ী হয়নি। এমনকি তাদের প্রেম বিয়ের পিঁড়িতে পৌঁছায় এবং তাদের দুজনের বিবাহ সম্পন্ন হয়। তা সত্ত্বেও অবশেষে বিচ্ছেদের রূপ নেয়। তার ব্যক্তিগত জীবনে এরূপ হতাশা সৃষ্টি হলেও তিনি কিন্তু পুরোদমে অভিনয় চালিয়ে যাচ্ছেন। তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে একটি পোস্টে সম্পর্কের হতাশা থেকে মুক্তি পাওয়ার উপায় বললেন। (Relationship tips Bangla: How to ease your pain from break up according to Srabanti Chatterjee)

মূলত সবার জীবনে কখনো না কখনো হতাশা আসতে বাধ্য। কিন্তু একজন মানুষ সেই হতাশা থেকে একটা সময় কিন্তু মুক্তি পেয়ে যান। শ্রাবন্তী ও কিন্তু দীর্ঘ নয় মাস ধরে স্বামীর থেকে আলাদা স্থানে থাকছেন। আর এই সময় কালে তিনি বিভিন্ন ধরনের ইঙ্গিতবাহী পোস্ট করে চলেছেন সামাজিক গণমাধ্যমে। আর এবারের পোস্টটা সম্পুর্ণ অন্যরকমের।

মূলত এই পোস্টে রয়েছে কিভাবে একজন মানুষ সম্পর্কের বিচ্ছেদের হতাশা থেকে বেরিয়ে আসতে পারবে। সুন্দরী শ্রাবন্তী একটি ফটো পোস্ট করেন এবং ক্যাপশন দিয়েছেন,”হতাশ না হওয়ার সব থেকে ভালো উপায় হলো উঠে দাঁড়িয়ে নতুন কিছু করা।” আর এই ছবিতে শ্রাবন্তী সেই চিরাচরিত সৌন্দর্যের দেবী হিসেবে ধরা দিয়েছেন।

তিনি মূলত কালো কালারের একটি গাউন পরে রয়েছেন। তার বক্ষ এর বিভাজিকা উন্মুক্ত এবং তার চোখ যেন কথা বলে যাচ্ছে। এর সাথে তিনি করেছেন হালকা মেকআপ এবং চুল খোলা রয়েছে। তার এই সৌন্দর্য ভক্তদের মনে দীর্ঘশ্বাস নিয়ে আসছে।

শ্রাবন্তীর ঘর ভাঙ্গার গল্প এখন বাংলার মানুষের মুখে মুখে। কম বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তবে তিনি সেই সম্পর্কে কোন সুখ পাননি শুধু দুঃখই পেয়েছেন। দীর্ঘদিন ছাড়াছাড়ি হয়ে বসবাস করার পর ২০১৬ সালে তাদের মধ্যে ডিভোর্স ও হয়ে যায়। আর এর পরপরই মডেল কিষান বিরাজের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তবে এক বছর ঘুরতে না ঘুরতেই দুজনের মধ্যে সমস্যা সৃষ্টি হয় এবং তারা আলাদা থাকতে শুরু করেন। এরপর ২০১৯ সালে ডিভোর্স পেপারে সই করেন দুজনে। এখানেই কিন্তু গল্প শেষ নয়।

https://www.instagram.com/p/CRdYf7shVU9/?utm_medium=copy_link

এর একমাস পরেই জিমের ট্রেনার রোশন সিং এর সাথে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। ধারণা করা হয়েছিল যে, এবার হয়তো অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সুখের হবে। তবে এরপরও কিন্তু দুজনের মধ্যে গন্ডগোল শুরু হয়ে যায়। অনেক জল পড়ে যাওয়ার পর অনেকে বলাবলি করছেন যে অভিনেত্রী এখন নতুন করে সমস্ত কিছু আবার শুরু করতে চান। এমনকি শ্রাবন্তীর জীবনের সঙ্গী হিসেবে থাকতে পারেন অভিরূপ নাগ চৌধুরী। তবে পুরোটাই কিন্তু জল্পনা। আর শ্রাবন্তী এবং রোশনের মধ্যে ডিভোর্স মামলার পরবর্তী ডেট রয়েছে আগস্ট এর ২১ তারিখ।