উত্তর ২৪ পরগনা জেলার ঘোলায় বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে

WB Vidhan Sabha Election 2021 News : ২০২১ সালের বিধানসভা ভোট যত সামনে আসছে তত যেন রাজনৈতিক গোলযোগ দিনে দিনে বেড়ে চলেছে। করোনা পরিস্থিতির মধ্যেও এই ধরনের রাজনৈতিক গোলযোগ ক্রমশ চলছে। করোনা মহামারীর মত পরিস্থিতি ও রাজনৈতিক গোলযোগের কোনমতেই শান্ত করতে পারল না। বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-নেত্রীরা তাদের প্রচার চালিয়ে যাচ্ছে। (North 24 Parganas News : A TMC worker is accused of beating up a BJP worker in Ghola, Kadamtala, North 24 Parganas)

তার মধ্যেও মাঝে মাঝে বাঁধছে গোষ্ঠীদ্বন্দ্ব, বিরোধী পক্ষের সঙ্গে দ্বন্দ্ব। ভোটের একটি মোক্ষম প্রচার হলো দেয়াল লিখন। দেয়াল লিখনকে ঘিরে এই এইবার উত্তর ২৪ পরগনা জেলার ঘোলার কদমতলায় বিজেপির সঙ্গে বাঁধলো তৃণমূলের বিরোধ। দেওয়াল লিখন নিয়ে বাধ্লো বচসা, তারপরই বিজিপি কর্মীকে মারধরের অভিযোগ উঠলো তৃণমূল দলের উপর।

গতকাল রাতে ঘোলার কদমতলা এলাকায় বিজেপির এক কর্মী দেওয়াল লিখন করছিল সেই সময় স্থানীয় এলাকার তৃণমূল নেতা রাজু নামের একজন সেই বিজেপি কর্মীর ওপর চড়াও হয় এবং তারপর তাকে বলা হয় কেন তৃণমূলের অধীনে থাকা এই সমস্ত দেওয়াল গুলিতে বিজেপির দেয়াল লিখন হচ্ছে।

এর পরেই এই বিজেপি কর্মী জানান এই দেওয়াল গুলি তাদের অধীনে সেইজন্যে তারা তাদের দেওয়াল লিখন করবে। এর পরেই তৃণমূল সর্মথকরা সেই বিজেপি কর্মীদের বলেন যে, ওই দেয়ালগুলো থেকে বিজেপি দের লেখা মুছে ফেলে সেখান তৃণমূল লিখতে হবে। এই বিষয়ে অভিযোগ জানায় বিজেপি।

তৃণমূলের পক্ষ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করে বলে হয়েছে যে, তৃণমূলের অধীনে থাকা এসমস্ত দেওয়াল জোর করে বিজেপিরা দখল করে। বিজেপিকে তাদের অধীনে থাকা দেওয়াল লিখন করতে দেখে তারা প্রতিবাদ জানায়, কিন্তু কোন বিজেপি কর্মীদের ওপর তৃণমূলের পক্ষ থেকে কোনরকম হামলা করা হয়নি।

A TMC worker is accused of beating up a BJP worker in North 24 Parganas
উত্তর ২৪ পরগনা জেলার ঘোলায় বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে (Image Source : ABP Ananda)