Horogouri Pice Hotel Serial: অভিনয় ছেড়ে হোটেল খুলে অভিনেতা রাহুল বিয়ে করলেন অভিনেত্রী শুভস্মিতা মুখার্জি কে – হরগৌরী পাইস হোটেল সিরিয়াল

খুকুমনির বিহান ওরফে অভিনেতা রাহুল মজুমদার অভিনয় ছেড়ে দিয়ে হোটেল খুলে বসলেন। এই খবরে পুরো টলিউড ইন্ডাস্ট্রি তোলপাড়। তো চলুন জেনে নিন আসল সত্যিটা কি। প্রকৃতপক্ষে স্টার জলসার পর্দায় আসছে নতুন সিরিয়াল হরগৌরী পাইস হোটেল। আর সেই সিরিয়ালে হোটেলের মালিকের চরিত্রে থাকছেন অভিনেতা রাহুল মজুমদার।এই পোষ্টে স্টার জলসার হরগৌরী পাইস হোটেল ধারাবাহিকে কি বা কারা অভিনয় করতে চলেছেন, গল্পটি কেমন হতে চলেছে এবং রিলিজ ডেট কবে তা আলোচনা করা হবে। (Actor Rahul Majumdar and actress Suvosmita Mukherjee to star in Horogouri Pice Hotel Star Jalsha)

প্রথমেই জানাবো এই সিরিয়ালের গল্পটি সম্পর্কে। অন্যান্য ধারাবাহিকের মতো এই ধারাবাহিকটিও মূলত মেয়ে কেন্দ্রিক। একটা মেয়ে যখন বিয়ের পর বাপের বাড়ি ছেড়ে শ্বশুর বাড়ির পরিবেশে গিয়ে পা রাখে তখন তার জীবনে কতটা পরিবর্তন ঘটে, তার স্বপ্ন কি সে পূরণ করার সুযোগ পায় নাকি তার স্বপ্নকে বিসর্জন দিতে হয় সেই পরিবেশে গিয়ে? সেই নিয়েই মূলত এই সিরিয়ালের গল্প। সিরিয়ালের প্রমোতে দেখা যায় পড়াশোনা জানা এক মর্ডান মেয়ে ঐশানী বিয়ের আগের দিন তার বান্ধবীদের সাথে পার্টি করছে।

সেই পার্টিতে তার বান্ধবীরা দুঃখ করে বলে যে ঐশানী তো আগামীকাল শ্বশুর বাড়িতে চলে যাচ্ছে। তারা হয়তো আর একসাথে পার্টি করতে পারবেনা। কিন্তু ঐশানি মনে মনে বিশ্বাস করে পরিবেশ এবং পরিস্থিতি যতই পাল্টাক না কেন তার জীবন একই রকম থাকবে। কিন্তু বাস্তবের মুখোমুখি দাঁড়িয়ে তার স্বপ্ন ভঙ্গ হয়ে যায়। তার বিয়ে হয় হরগৌরি পাইস হোটেলের মালিক শংকরের সাথে। সে শাড়ি ফরেনা এবং ঘোমটা দেয় না বলে শ্বশুরবাড়ির লোকেরা তাকে খোঁচা দিতে ছাড়েন না। এমনকি সে সারাদিনই কিছু খেয়েছে কিনা সে নিয়েও কেউ খেয়াল রাখে না। তবে স্বামী শংকর কিন্তু তার পাশেই আছেন। শংকর বাবু তার বউ ঐশানীর জন্য নিজের হাতে খাবার বানিয়ে নিয়ে যান এবং খাওয়ার কথা বলেন। এই ছিল হরগৌরী পাইস হোটেল সিরিয়ালের গল্প।

এই সিরিয়ালে কে বা কারা অভিনয় করতে চলেছেন? এই সিরিয়ালে হিরোর চরিত্রে রয়েছেন অভিনেতা রাহুল মজুমদার। তাকে এই সিরিয়ালে হোটেলের মালিক শংকরের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। টিভি পর্দায় অভিনয়ের দৌলতে তিনি অসংখ্য যুবতীর স্বপ্নের পুরুষ হয়ে ওঠেন। তিনি ভাগ্যলক্ষ্মী, খুকুমণি হোম ডেলিভারির মতো সিরিয়ালে হিরোর চরিত্রে অভিনয় করেছেন। ফিরে আসি সিরিয়ালের গল্পে। এই সিরিয়ালে নায়িকার চরিত্রে রয়েছেন একদম আনকোরা নায়িকা শুভস্মিতা মুখোপাধ্যায়। তাকে এই সিরিয়ালে শংকরের বউ ঐশানী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

আর একটা কথা বলতেই হচ্ছে যে একটু খেয়াল করলেই দেখতে পাবেন এই নায়িকার চোখ দুটো কিন্তু ভীষণ মায়াবী এবং হাসিটাও খুব মিষ্টি। তো বন্ধুরা আপনারা টিভি পর্দায় ওইশানী এবং শঙ্করের প্রেমের কাহিনী দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান। ঐশানি এই সিরিয়ালের মাধ্যমে টিভি পর্দায় অভিষেক করলেও মডেলিং জগতে কিন্তু তিনি অনেক দিন ধরে কাজ করছেন। তাছাড়া তাকে অনেক ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে। সর্বশেষ তাকে দেখা গিয়েছে বাংলার ওটিটি প্লাটফর্ম ক্লিকের জনি বনি ওয়েব সিরিজে রিমি চরিত্রে অভিনয় করতে। অন্যদিকে এই সিরিয়ালে শাশুড়িমার ভূমিকায় থাকছেন সব্যসাচী চক্রবর্তীর স্ত্রী মিঠু চক্রবর্তী।

বন্ধুরা, যীশু সেনগুপ্ত এবং তার বউ নীলাঞ্জনা সেনগুপ্তর প্রযোজনা সংস্থা যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউসের আন্ডারে আসতে চলেছে হরগৌরী পাইস হোটেল ধারাবাহিক। এখনো পর্যন্ত প্রডিউসারের তরফ থেকে জানানো হয়নি এক্সাক্টলি কবে থেকে এই সিরিয়ালটি শুরু হবে। তবে বিশ্বস্ত সূত্রের খবর অনুযায়ী, এই সিরিয়ালের দুটো পর্বের শুটিং ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে। আর সমস্ত কিছু ঠিকঠাক যদি থাকে তাহলে পুজোর আগে থেকেই স্টার জলসার পর্দায় শুরু হবে হরগৌরী পাইস হোটেল সিরিয়াল। আপনারা এই সিরিয়ালটি দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান।

এই পোস্টটি ইংরেজিতে পড়তে এখানে ক্লিক করুন ?( To read this post in English click here).