ডান্স ডান্স জুনিয়র 2 তে এক বিশেষ দায়িত্ব্যে অভিনেত্রী মনামী ঘোষ

খুব তাড়াতাড়ি আসতে চলেছে ডান্স ডান্স জুনিয়র ২। এই রিয়েলিটি শোতে থাকছে বহু চমক। একদিকে যেমন থাকছে বহু প্রতিভা, অন্যদিকে এই শো এর হাত ধরে বহুদিন বাদে সকলের মাঝে ফিরে আসছেন মিঠুন চক্রবর্তী। শুধুমাত্র তাই নয় এবার এই শোতে নতুন চমক সকলের প্রিয় মনামী ঘোষ। (Tollywood News : Actress Monami Ghosh in a new role in Star Jalsha Dance Dance Junior 2 with Dev and Mithun)

আমরা সকলেই জানি যে মনামী ঘোষ একজন খুবই সুন্দর নৃত্য শিল্পী। বহুদিন তিনি নাচের সঙ্গে যুক্ত রয়েছেন। বিভিন্ন রিয়্যালিটি শোতে আমরা তার নাচ দেখেছি এর আগে। এবার তাকে আমরা দেখব বিচারকের মঞ্চে। (Dancer actress Monami Ghosh will act as a judge in Dance Dance Junior 2)

Bogo lolona Monami Ghosh in yellow dress
হলুদ পোশাকে বঙ্গ ললনা মনামী ঘোষ (Credit : @monami_ghosh on Instagram)

নিজের মুখেই এই কথা সকলকে জানালেন মনামী ঘোষ। হলুদ রঙের গাউন পড়ে তিনি সকলের সামনে আসবেন’ প্রথম ঝলকে। প্রথম ঝলক এর প্রথম ছবি তিনি তার ইনস্টাগ্রাম একাউন্ট এ পোস্ট করে জানালেন সে কথা। সকলকে জানালেন আবার পুরনো জগতে ফিরে যাচ্ছেন তিনি।

https://www.instagram.com/p/CI2hYWSD31l/

নাচ ছাড়াও তিনি ঘুরতে খুবই ভালোবাসেন। তার একটি পার্সোনাল ইউটিউব ব্লগ রয়েছে, যেখানে তিনি তার বিভিন্ন ঘুরতে যাবার ছবি এবং ভিডিও পোস্ট করেন। এবার নিজের আত্মার সন্তুষ্টির জন্য তিনি যোগ দিচ্ছেন এমন একটি রিয়েলিটি শো তে, যেখানে আরো একবার নিজেকে ঝালিয়ে নেওয়ার সুযোগ পাবেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য,কিছুদিন আগেই ইনস্টাগ্রামে সাদা গাউন পড়ে একটি নাচের ছবি এবং ভিডিও পোস্ট করেছিলেন তিনি। তাল সিনেমার একটি গানের তালে তালে নাচ করতে দেখা গিয়েছিল তাকে। তখন থেকেই তার ভক্তরা আন্দাজ করেছিল যে, এবার হয়তো নাচের জগতে আরো একবার দেখতে পাওয়া যাবে এই অভিনেত্রীকে। তার এই যাত্রা সুন্দর এবং মসৃণ হোক এই আশাই করি আমরা সকলে।