Balika Badhu News : শিশুশিল্পী বালিকা বধু সিরিয়ালের অদ্রিজা কলকাতা থেকে কালনা ফেরার সময় পথ দুর্ঘটনায় আহত

বালিকা বধূর ধারাবাহিকটির চরিত্রে করছে অদ্রিজা মুখোপাধ্যায়। টলিপাড়ার ক্ষুদে শিল্পী। কলকাতা থেকে কালনা যাচ্ছিল প্রাক্তন ফুটবলার বিদেশ বসুর বাড়িতে সেইসময়ই রাস্তায় গাড়িটি ব্রেক ফেল করে যায় এবং গাড়িটি উলটে পড়ে যায়। (Bangla Serial News : Adrija Mukherjee from Balika Vadhu Badhu serial injured in a car accident during returning from Kolkaya to Kalna)

জানা গেছে গাড়িটি উলটে পড়ে পিছনে চাকা খুলে বেরিয়ে গেছিল। ওই গাড়িতে অদ্রিজার সাথে ছিল আরও ছয়জন। খবর সূত্রে জানা গেছে যে বাকি ছয় জনের কোনরকম বড়সড় ক্ষতি হয়নি তবে অদ্রিজার মাথায় বেশ গুরুতর চোট লেগেছে। ঘটনাটি ঘটার পরেই স্থানে তিনটি এম্বুলেন্স আসে এবং তারপরে অদ্রিজার সাথে আর বাদবাকিদের কালনার সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

তার কিছু সময় পরেই তাদের কলকাতায় নিয়ে আসা হয় চিকিৎসার জন্য এখন সকলের অবস্থা বেশ স্থিতিশীল রয়েছে এবং অদ্রিজা ও সুস্থ রয়েছে। এমন একটি ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে যাবার জন্য যথেষ্ট ভয় পেয়েছে অদ্রিজা।

ওই ঘটনা প্রসঙ্গে অদ্রিজার মা সংবাদমাধ্যমকে বলেন যে, কলকাতা থেকে যখন ভবানীপুরে গাড়িটি যাচ্ছিল সেই সময় হঠাৎই গাড়ির টায়ার পাংচার হয়ে যায় এবং তারপরে গাড়িটি সারানোর জন্য নিয়ে যাওয়া হয় পাশেই একটি কিন্তু পরে গাড়িটি উলটে যায় এবং চাকাটা খুলে একদম বেরিয়ে যায়।

তিনি সন্দেহ করছেন যে গাড়ি চাকাটা ঠিক করার সময় হয়তো গাড়ির স্ক্রু গুলো ঠিকমতো লাগাই নি যার জন্য এই ধরনের ভয়ঙ্কর একটি দুর্ঘটনা ঘটে গেছে। অদ্রিজা প্রথম অভিনয় করেছিল ঝুমুর বলে একটি ধারাবাহিকে করে এসেছিল ভানুমতির খেল এবং দেবী চৌধুরানী , আরব্য রজনী এবং বেদের মেয়ে জোসনা ধারাবাহিকে।

Adrija Mukherjee from Balika Vadhu serial injured in a car accident during returning from Kolkaya to Kalna
শিশুশিল্পী বালিকা বধু সিরিয়ালের অদ্রিজা কলকাতা থেকে কালনা ফেরার সময় পথ দুর্ঘটনায় আহত (Credit : @adrija11 on Instagram)