Rimli Serial : কৃষকদের প্রতিদিনের কষ্ট তুলে ধরবে টুম্পা পাল অভিনীত রিমলি সিরিয়ালে

আমাদের দেশে চলছে কৃষক আন্দোলন। নিজেদের অধিকার বুঝে নেবার জন্য কৃষকেরা নেমেছে আন্দোলনে। প্রতিনিয়ত অক্লান্ত কাজ করেও কম টাকা তাদের কপালে জোটে, তার বিরুদ্ধে সোচ্চার হয়েছেন তারা। এই প্রেক্ষাপটেই জি বাংলা তে আসতে চলেছে নতুন একটি সিরিয়াল, রিমলি। (Zee Bangla Upcoming Serial News Update : Tumpa Paul starring Rimli Serial will tell about the sorrows of farmers in Zee Bangla)

সিরিয়ালের পেক্ষাপটে দেখানো হচ্ছে যে, একটি মেয়ে যার নাম রিমলী, সে দুবেলা খেতে কাজ করে অন্ন জোগাড় করে। নিত্যদিনের সঙ্গী হলো দারিদ্র। তার মধ্যেই হাসিমুখে কাজ করে তারা। কিন্তু যখনই তাদের পরিশ্রমের সঠিক ফল তাকে দিতে চায় না গ্রামের পঞ্চায়েতের মুখিয়া, তখনই প্রতিরোধ করে বসে সে।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে এই সিরিয়ালের প্রমো রিলিজ হয়েছে। চ্যানেলে দেখা যাচ্ছে বারবার নতুন এই সিরিয়ালের কিছু ঝলক। যার ফলে সহজেই বুঝতে পারা যাচ্ছে যে, এই সিরিয়ালটি কৃষকদের প্রতিদিনের কষ্টের কথা তুলে ধরবে আমাদের সকলের সামনে। (Rimli promo)

এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে কপালকুণ্ডলা ধারাবাহিকের পদ্মাবতী টুম্পা পাল কে। তবে তার বিপরীতে কে অভিনয় করবে তা এখনো জানা যায়নি। ধারাবাহিকের নিশ্চিত লোকেশন সম্পর্কে ও এখনো কিছু জানা যায়নি।

Tumpa Paul starring Rimli Serial will tell about the sorrows of farmers in Zee Bangla
Rimli Serial : কৃষকদের প্রতিদিনের কষ্ট তুলে ধরবে টুম্পা পাল অভিনীত রিমলি সিরিয়ালে (Credit : Zee Bangla)