হবু বউয়ের পরিবারের সাথেই ছুটি কাটিয়ে বাড়ি ফিরছেন রণবীর কাপুর

বলিউডের বেশ কিউট কাপল বলেই পরিচিত রণবীর এবং আলিয়া। এই জুটির প্রেমের গল্প অনেকদিন আগের থেকে শুরু হয়েছে এবং খুব শিগগিরই বিয়ে হবে সেটাও জানা গেছে, তবে কবে সেটা এখনও স্পষ্ট করে কেউ জানায়নি। এইবার পুরো পরিবার সহ ঘুরতে গেলেন এই জুটি রাজস্থানে। (Bollywood Xossip : After spending the vacation Ranbir Kapoor is returning with the family of Alia Bhatt)

২৫ শে ডিসেম্বর পার হওয়ার পরই রাজস্থানের উদ্দেশে রওনা হয়েছিলেন এই জুটির পরিবার। বছরের প্রথম দিন টা বাইরে কাটাবে সেটাই তাদের ছিল ইচ্ছা। অবশেষে সকলেই ক্যামেরায় ধরা পরল। রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সাথে ছিল নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর।

জানা গেছে কাপুর পরিবার এবং আলিয়া ভাটের পরিবার মিলেই বেরিয়ে পড়েছিলেন। কাপুর পরিবার সহ হবু বউমা আলিয়াকে একসঙ্গে ক্যামেরাবন্দি করা গেল। রনথম্বোর এ ছুটি কাটানোর সময় অজস্র ছবি শেয়ার করেছেন এবার অবশেষে মুম্বাইতে ফিরে আসার পালা।

তাদের সঙ্গে দেখা গেল পরিচালক অয়ন মুখোপাধ্যায়কেও। ইনস্টাগ্রামে ঋদ্ধিমা কাপুর তার পুরো পরিবারের ছবি করেছেন। ছবিটি দেখেই বোঝা যাচ্ছে যে কাপুর ফ্যামিলি এবং ভাট ফ্যামিলির সাথে কতটা আত্মীয়তার সম্পর্ক অয়ন মুখোপাধ্যায়ের।

After spending the vacation Ranbir Kapoor is returning with the family of Alia Bhatt
হবু বউয়ের পরিবারের সাথেই ছুটি কাটিয়ে বাড়ি ফিরছেন রণবীর কাপুর (Credit : @aliabhatt on Instagram

রনথম্বোর এ পৌছেই রণবীর এবং আলিয়ার বিয়ে হতে পারে বলেই গুঞ্জন শোনা গেছিল। করণ জোহর ও সেইখানে যেতে পারে বলেই জানা গেছে। তবে রণবীর কাপুর বলেন যে, আলিয়া এবং রণবীরের বিয়ে এই মুহূর্তে হচ্ছে না। তার পরে অবশ্য করণ জোহরকে রনথম্বোর এ যেতে দেখা যায় নি।