ইংরেজি গানের তালে তালে নাচ করে সকলকে তাক লাগিয়ে দিল ছোট্টো ভুতু – Bhutu Arshiya Dance Viral

ভুতু মানেই ম্যাজিক ম্যাজিক আর ম্যাজিক, ভুতু একসময় সবথেকে জনপ্রিয় সিরিয়াল ছিল। বাঙালির ঘরে ঘরে সন্ধ্যা নামলেই ঘরে ঘরে সিরিয়াল ঘনঘটা শুরু হয়। কেউ কোথাও আর নড়তে চড়তে পারে না সবাই যেন সেই সত্যজিৎ রায়ের গুপী বাঘার গান শুনে স্তব্ধ হয়ে যাবার মতো স্তব্ধ হয়ে যায়। (Zee Bangla Serial News : Bhutu aka Arshiya Mukherjee performs cute dance on Mad at Disney song by Salem Ilese and it goes viral)

কারণ ভুতু সিরিয়ালের সাথে বাঙালির ওতপ্রোত নাড়ির টান ছিল বলে যেতে পারে। ছোট থেকে বড় সবাই ম্যাজিক দেখার জন্য অপেক্ষায় থাকত। ভুতু সিরিয়ালটি শেষ হয়েছে আজকে অনেক বছর হল, কিন্তু তার প্রভাব মানুষের মনস্তত্ত্বে এখনো রয়ে গেছে। সম্প্রতি ইনস্ট্রাগ্রামে নতুন ভিডিও প্রকাশ করেছে আরসিয়া ওরফে ভুতু।

https://www.instagram.com/p/CJ7wsyRHFWd/

এই ভুতুর রিয়েল নাম আরসিয়া মুখার্জি। সদ্য ১২ই জানুয়ারি সে ১১বছর সে পূর্ণ করল। খুবই সুন্দর লাগছে তাকে। লাল ও সাদা গাউনে অপূর্ব সুন্দর লাগছিল। সাথে মাথায় একটা ক্রাউন পড়ে আরো বেশি সুন্দর মিষ্টি কিউট লাগছিল ভুতু কে।

আরশিয়া রিল লাইফে ভুতু নাটকটি করে সকলের কাছে ভুতু নামে পরিচিত। তার ভালো নাম অনেকেরই অজানা সবাই তাকে ভুতু হিসেবেই চেনে। ভুতু কে দেখলেই ছোট বাচ্চারা তার ম্যাজিকের কথা মনে করে। অসাধারণ অভিনয় ক্ষমতা এই ছোট্ট বয়স থেকে তার মধ্যে। অভিনয় ক্ষমতা না থাকলে এত দুর্দান্ত অভিনয় করা সম্ভব ছিল না ।

https://www.instagram.com/p/CKMeUagnq6l/

তবে এই ভিডিওটিতে সে তার জন্মদিনের পার্টির একটি সুন্দর মিষ্টি ড্রেস পড়ে একটি ইংলিশ গানের সাথে নিজের লিপ মিলিয়েছে, সে সেটি অত্যন্ত নিখুঁত ভাবে করেছে।

অরিজিনাল গান টি গেয়েছে সালেম ইলিজ। গানটি হল ম্যাড এ্যট ডিসনী। অনবদ্য এক কম্পোজিশন আর দারুন সুন্দর মিউজিক। এই গান টি নিয়ে বেশি কিছু কথা বলা যায়না। যার সাথে ভুতু অনবদ্য লিপ মিলিয়েছে এখন আর্শিয়া বয়সে অনেকটাই বড় যার ফলে আগের তুলনায় আরো অনেকটাই ম্যাচিওর করে গেছে। সোশাল মিডিয়ায় তার ফ্যান সংখ্যা নেহাত কম নয় শিশুশিল্পী হিসেবে বাংলা সিরিয়ালে তার আবির্ভাব হলেও শিশু বয়স থেকেই তাঁর জনপ্রিয়তা বাংলা সিরিয়ালের শীর্ষে যা যেকোনো বড় মাপের অভিনেতা কে হার মানাবে।

Bhutu aka Arshiya Mukherjee performs cute dance on Mad at Disney song by Salem Ilese and it goes viral
ইংরেজি গানের তালে তালে নাচ করে সকলকে তাক লাগিয়ে দিল ছোট্টো ভুতু – Bhutu Arshiya Dance Viral (@arshiyamukherjee_0701 on Instagram)