বউ স্বপ্নার নামে চাঁদে জমি কিনে দিয়ে বউকে খুশি করলেন স্বামী

অনেকে বলে থাকেন যে হাতের মুঠোয় চাঁদ নিয়ে আসবো। তবে এই ব্যাপারটা কিন্তু স্বপ্ন ছাড়া আর কিছুই নয়। তবে চাঁদে কিন্তু জমি কেনা যেতেই পারে। আর নিজেদের বিবাহ বার্ষিকী কে আরও রঙিন করে তুলতে এই অসম্ভব স্বপ্নকে বাস্তবে পরিণত করলেন স্বামী। রাজস্থানে বসবাসকারী স্বামী ধর্মেন্দ্র আনিজা এই বিশেষ দিনে তার বউকে চাঁদের জমি কিনে গিফট করলেন। (Rajasthan News: Swami Husband Dharmendra Anija buys a land for her wife bou Swapna Anija in marriage anniversary to make her happy)

জানা গেছে, তিনি চাঁদে মোট তিন একর জমি কিনে ফেলেছেন। আর পুরো জমিটা ই তিনি লিখেছেন তার বউ স্বপ্না আনিজার নামে। চলুন শুনে নেই সপ্নার স্বামীর মুখ থেকে।

স্বামী ধর্মেন্দ্র বললেন,”আমি চাইছিলাম আমাদের বিবাহবার্ষিকী যেন অন্যদের থেকে সম্পূর্ণ আলাদা হোক। অনেকেই তার স্ত্রীকে গাড়ি-বাড়ি দামি গয়না এসব কিছু দিয়ে থাকে। তবে আমি চাইছিলাম যেন ব্যাপারটা প্রত্যেকের চিন্তা ভাবনার বাইরে হয়। তাই আমি আমাদের অষ্টম বিবাহ বার্ষিকীতে অর্থাৎ ২৪ ডিসেম্বর চাঁদের জমি কিনে ফেললাম এবং তার বউকে উপহার দিলাম।”

এরপর তিনি কিভাবে এবং কাদের থেকে এই জমি কিনলেন তা খোলাখুলি জানালেন। ধর্মেন্দ্র বাবু বললেন যে, মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক এর লুনা সোসাইটি ইন্টারন্যাশনাল এর নিকট থেকে চাঁদে 3 একর জমি ক্রয় করলেন তিনি। তবে এই জমি লাভ করতে তার পুরো এক বছর লেগে গিয়েছে।

তাছাড়া এই জমি কিনতে পেরে তিনি ভীষণ খুশি হয়েছেন। ধর্মেন্দ্র বাবু বললেন,”আমি ভীষন খুশী হয়েছি। এর কারণ হলো যে রাজস্থানে আমি প্রথম সেই ব্যক্তি যে চাঁদে জমি কিনেছে।”

অপরদিকে ধর্মেন্দ্রর বউ স্বপ্না তার খুশির কথা জানালেন। তিনি সংবাদমাধ্যমে বললেন,”আমি ভীষন খুশী হয়েছি। আমার স্বামী যে আমাকে এরকম একটা গিফট দেবেন তা আমি স্বপ্নেও কল্পনা করিনি। সত্যি ভীষণ অবাক হয়েছি। আর আমার মনে হয়েছে যেন আমি স্বপ্নে চাঁদে চলে গিয়েছি।”

Husband buys a land in Moon for her wife in marriage anniversary to make her happy
স্বামী, বউ স্বপ্নার নামে চাঁদে জমি কিনে দিয়ে বউকে খুশি করলেন