Krishnakoli Serial : বৃষ্টিস্নাত শরীরে শ্যামা এবং নিখিলের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল কৃষ্ণকলি। আর এই সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্যামা এবং নিখিল। সাম্প্রতিক সময়ে নিখিল ওরফে নীল ভট্টাচার্য তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে একটি ভিডিও সবার সঙ্গে শেয়ার করেছেন। আর তিনি জানতে চেয়েছেন যে দর্শকদের এই ভিডিও দেখে কি প্রতিক্রিয়া হচ্ছে। আর ওই ভিডিওতে দেখা গিয়েছে সেবা এবং নিখিল একটি বৃষ্টি ভেজা দৃশ্যে রোমান্স করছেন একে অপরের সঙ্গে (365 Reporter Bangla Entertainment News : Intimate moments of Shyama and Nikhil in rain goes viral)। চলুন ব্যাপারটা পুরোপুরি জানা যাক।

প্রকৃতপক্ষে, দুজন দুজনের অনেক নিকটে চলে এসেছেন এই ভিডিওতে। তাছাড়া দর্শকেরা তাদের দুজনের কেমিস্ট্রি দেখার জন্য পাগল হয়ে থাকেন। তবে এক্ষেত্রে করোনা পরিস্থিতির কারণে সরকারের পক্ষ থেকে বিধিনিষেধ জারি করা হয়েছে। আর এরকম ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় এর ফলে তারা কি সেই নিয়ম কানুন মেনে চলছেন ? সেই নিয়ে কিছুটা প্রশ্ন উঠেছে।

Shyama and Nikhil in a scene of krishnokoli serial
জি বাংলা ধারাবাহিক কৃষ্ণকলির একটি দৃশ্য

তবে নেটের লোকজনের কিছু অংশ ধারণা করে নিচ্ছেন, নীল ভট্টাচার্য এই সীন শেয়ারের মাধ্যমে দেখালেন যে শুটিং এর কিছু নিয়মাবলী মানেননি তিনি। তবে এক্ষেত্রে একটা ব্যাপার ভীষণ গুরুত্বপূর্ণ। কারণ অভিনেতা এবং অভিনেত্রীদের মূলত বিভিন্ন চ্যানেল কর্তৃপক্ষের নিয়মকানুন মানতেই হয়। তারা চুক্তিবদ্ধ থাকেন মালিকদের সঙ্গে। হয়তোবা তিনি রূপকার্থে কে এই ব্যাপারটি সবাইকে বোঝাতে চেয়েছেন। (Neel Bhattacharya acts as Nikhil Choudhury and Tiyasa Roy as Shyama in Zee bangla Serial Krishnakoli)

https://www.instagram.com/p/CFua4G4JutD/?utm_source=ig_web_button_share_sheet

প্রসঙ্গত, কয়েকদিন পূর্বে নীলের করোনা রিপোর্ট পজেটিভ এসেছিল। ফলে তাকে ডাক্তারদের অনেক নিয়ম-কানুন মেনে চলতে হচ্ছে। বর্তমানে তিনি কিছুটা সুস্থ আছেন। তা সত্ত্বেও তাকে ডাক্তারদের নিয়ম-কানুন মেনে চলতে হবে এটাই স্বাভাবিক। তাই দর্শকদের মনে করছেন, এরকম পরিস্থিতিতে তাকে বৃষ্টিতে রোমান্স করা স্বাস্থ্যের পক্ষে খুব একটা ভালো নাও হতে পারে। তবে এই ব্যাপারে জি বাংলা চ্যানেলের কতৃপক্ষ কোন কোন প্রকার মতামত দেন নি।

তাছাড়া শুরু থেকেই কৃষ্ণকলি সিরিয়াল টি বারবার বিতর্কের মুখে পড়েছে। একবার শ্যামা ওরফে তিয়াসা রায় কে সিরিয়ালের দৃশ্যে ফর্সা রঙে দেখানো হয়েছিল। তাছাড়া মাঝেমধ্যেই এই সিরিয়ালটির গল্পের জন্য অনেক বিতর্কের মুখোমুখি হতে হয়। তবে মোটের উপর এই ধারাবাহিকের টিআরপি মোটামুটি ভালোর দিকেই। ফলে আমরা দেখে এসেছি অনেকগুলো সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে। তবে কৃষ্ণকলি এখনো স্বমহিমায় বিরাজমান।