প্রকাশ পেল অভিনেত্রী ইশা সাহার নতুন ছবি ‘সহবাসে’ র পোস্টার – Sahabase – Ishaa Saha Upcoming Movie Poster Released with Anubhav Kanjilal

ইশা সাহা এককথায় সবাই চিনে নেবেন কারণ সোশ্যাল মিডিয়ায় এখন নতুন সেনসেশন এ পরিণত হয়েছে সে। ছোটপর্দায় ধারাবাহিকে অভিনয় করেই অভিনয় জগতে পা রাখে সে। তার প্রথম ধারাবাহিকটি ছিল ‘লবঙ্গ’, একটি সাধারণ গ্রামের মেয়ে, সেই ধারাবাহিকের সেই মেয়েটির হয়ে উঠেছিল এক বড়লোক বাড়ির যোগ্য বউ। (Tollywood Bengali Bangla Upcoming Movie News : Ishaa Saha new bengali film poster Sahabase with hero Anubhav Kanjilal released)

ধারাবাহিকটি সকলের ভীশন প্রিয় হয়ে দাঁড়িয়েছিল। লবঙ্গ অর্থাৎ ইশার অভিনয়ে মুগ্ধ হয়েছিল দর্শকেরা এবং সাথে তাঁর অসাধারণ রূপ। আপাতত ছোটপর্দা থেকে বড় পর্দায় অগ্রসর হয়েছেন তিনি। ইশা এর আগে প্রজাপতি বিস্কুট নামে একটি সিনেমাতে অভিনয় করে সকলকে মুগ্ধ করে দিয়েছিল। (SVF Upcoming Sahobase movie)

ওয়েব সিরিজে ভীষণ জনপ্রিয়তা অর্জন করছে ইশা। খুব অল্প সময়ের মধ্যেই অভিনেত্রী বেশ সকলের মনে জায়গা করে নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ফ্যান ফলোয়ার্স তার। তার ফটোশুট গুলি স্বাভাবিকভাবেই ভীষণ উষ্ণতা ছড়ায় পুরুষ অনুরাগীদের মনে।

https://www.facebook.com/IshaaSahaOfficial/posts/2844764905772162

তবে এইবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেল ইশার প্রেমিকের বুকে মাথা রেখে সহবাসের ছবি। যা দেখে স্বভাবিকভাবেই পুরুষদের মনে ঝড় উঠেছে। প্রশ্ন উঠছে তাহলে ইশা কি প্রেম করছে? আসলে ব্যাপারটা হল ইশা তার নতুন ছবি সহবাসের একটি পোস্টার শেয়ার করেছেন এবং যেখানে লেখা রয়েছে দ্য লিভিং রুমিজ। ছবিটিতে দেখা যাচ্ছে ইশা মুখে হাত দিয়ে রয়েছে এবং ইশার মাথার কাছে রয়েছে তার নায়ক অনুভব কাঞ্জিলালের মুখ।

এই ছবিটি মুক্তি পেতে চলেছে ১২ ই মার্চ। তবে এই ছবিটির পোস্টার যখন প্রকাশ্যে আসে, তখন নেটিজেনরা রেগে গিয়েছিল কারণ, ইশার প্রতি তাদের প্রেম। এই পোস্টারটিতে একজন কমেন্ট করেছে যে,কেন ইশার গায়ে হাত রেখেছে। একজন ইশাকে বউ বলেও ভাবে। এই সমস্ত সমালোচনায় কোন রকম কান দেয়নি সে। তার মতে দর্শকরা তাকে ভীষন ভালবাসে এবং তাই জন্য তাকে নিয়ে ভীষণ অস্থির থাকে তারা। (Some netijen considers Ishaa as his bou)