কন্যা রাশির বিবাহিত জীবন সম্পর্কে বিস্তারিত জেনে নিন – Kanya Rashi Bibahito Jibon

কন্যা রাশির বিবাহিত জীবন – Kanya Rashi Bibahito Jibon

বারোটি রাশির মধ্যে অন্যতম রাশি হল কন্যা রাশি। এই রাশির জাতক-জাতিকারা বেশিরভাগ রহস্যময় হয়। এরা ইচ্ছাকৃত ভাবে এই স্বভাবের কিন্তু হয়না। জন্মগত ভাবেই এরা রহস্যময় হয়ে থাকে। কন্যা রাশির জাতক-জাতিকারা আস্তে আস্তে কথা বলে। (365 Reporter Jibon Jatra Tips Bangla: Kanya Rashi jatok jatika bibahito jibon kamn hoy)

এরা প্রত্যেকটি কাজকর্মের যোজনা করতে প্রচন্ড পরিমানে নিপুনা হন। কাজের থেকে পরিকল্পনা করা এদের প্রধান কাজ। এরা যে সমস্ত পরিকল্পনা করে কাজে খুব একটা লাগেনা। কিন্তু তাও পরিকল্পনা করতে পিছপা হয় না তারা। এই রাশির জাতক লম্বা দুঘরা চেহারা, গৌরবর্ণ এবং শক্ত মাথার চুল বিশিষ্ট হয়। (Lifestyle Tips Bangla: Married Life of Virgo Male and Female)

কন্যা রাশির জাতক-জাতিকাদের নাক চ্যাপ্টা হয়, মাথা বড় হয় এবং চোখগুলি টানা টানা হয়। এরা অতিরিক্ত ফুর্তিবাজ হয় এবং আপন প্রভুর আজ্ঞার অধীন হয়ে থাকেন। প্রেম এবং বিবাহ দুটি ক্ষেত্রেই এনারা হয় সন্দেহ বাতিক। বিবাহিত জীবনে সুখে রাসা খুব একটা থাকে না এদের। প্রেম না করাই ভালো কন্যা রাশির জাতক-জাতিকাদের।

কন্যার জাতকদের সঙ্গে বৃষ,কন্যা, কর্কট, মীন রাশি অথবা লগ্নের পাত্রীর সাথে বিবাহ হলে সুখকর হবে। এছাড়া পাত্রীর জন্ম মাস হতে হবে জৈষ্ঠ্য শ্রাবণ এবং আশ্বিন মাস। কিন্তু জাতিকা এবং রাশি হলে পুরুষদের রাশি হওয়া উচিত মিন, মেষ, তুলা এবং বৃশ্চিক। কন্যা রাশির মেয়ে। Kanya Rashir Meye.

kanya rashi jatok jatika bibahito jibon kamn hoy
কন্যা রাশির বিবাহিত জীবন সম্পর্কে বিস্তারিত জেনে নিন – Kanya Rashi Bibahito Jibon