Jagaddhatri Serial: গোলাপী শাড়ি তে যুবকদের ঘায়েল করলেন এই নায়িকা – জগদ্ধাত্রী সিরিয়াল

দেবী দুর্গার আরেক নাম হলো জগদ্ধাত্রী। আর এ বছর দুর্গাপুজোর আর মাত্র দু মাস বাকি। এরই মধ্যে জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী। এই সিরিয়ালের গল্পটি ঠিক এরকম – বনেদী বাড়ির দুর্গাপুজোর সমস্ত আয়োজন এর ভার পড়ে জগদ্ধাত্রীর ওপর। কাজের চাপে তার একদম হিমশিম খাওয়ার মত অবস্থা। এদিকে দুঃখের বিষয় হল জগদ্ধাত্রীর মা নেই। এদিকে গল্পের হিরো ছবি তুলতেই ব্যস্ত। (New actress Ankita Mallick to star in Jagaddhatri serial Zee Bangla)

আবার দেবী দুর্গার মতই জগদ্ধাত্রীর কিন্তু সব দিকে খেয়াল। বাড়ির সবাই দেয়ালের একদম ধারে দাঁড়িয়ে ছবি তুলছে বলে তাদেরকে বকা দেয়। ঠিক সেই মুহূর্তে জগদ্ধাত্রী এবং হিরোর মোবাইলে মেসেজ আসে গঙ্গাজল বলে। কারণ গঙ্গাজল না হলে তো দেবী দুর্গার বরণই হবে না। তখন গোলাপি শাড়ি এবং স্নিকার পড়েই গঙ্গাজল আনতে দৌড় লাগায় জগদ্ধাত্রী। তখন জগদ্ধাত্রী এবং এই গল্পের হিরোর এক গোপন আইডেন্টিটি ফাঁস হয়ে যায়। (Jagaddhatri serial actress name. Jagaddhatri serial cast)

তারা দুজনেই স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার। জগদ্ধাত্রী বন্দুক হাতে লাফ দিয়ে স্টিমারের উপর উঠে যায় এবং সেখানে সে একাই যুদ্ধ করে কাঁকন, তার মা ও অন্যান্য বাচ্চাদেরকে গুন্ডাদের হাত থেকে উদ্ধার করে। এই সিরিয়ালের প্রমোতে আবার জগদ্ধাত্রীর মুখে একটা মারকাটারি ডায়লগ শোনা যায় – জগদ্ধাত্রী পা রাখে যেখানে পাপ মুছে যায় সেখানে। গঙ্গাজল নিয়ে জগদ্ধাত্রী বাড়িতে ফিরে আসে। তবে ঘরে ঢোকার মুহূর্তে এই গল্পের হিরো জগধাত্রীর মাথায় একটা কালো টিপ পরিয়ে দেয়। আর জানায় যে এবার তাকে ঠিক জগদ্ধাত্রীর মতোই লাগছে। এই ছিল জগদ্ধাত্রী সিরিয়ালের গল্প।

এই সিরিয়ালে জগদ্ধাত্রী চরিত্রে অভিনয় করতে চলেছেন নতুন নায়িকা অঙ্কিতা মল্লিক। টিভিতে এটা তার প্রথম কাজ হল এর আগে তিনি বিভিন্ন ব্রান্ডের হয়ে মডেলিং করেছেন। অন্যদিকে এই গল্পে হিরোর ভূমিকায় রয়েছেন সৌম্যদীপ মুখার্জি। আপনারা সৌম্যদীপ অঙ্কিতা জুটিকে দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান। সম্প্রতি অভিনেতার সৌম্যদীপ কে কালার্স বাংলা তিন শক্তির আধার ত্রিশূল সিরিয়ালের হিরোর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। অন্যদিকে এই সিরিয়ালে কাঁকনের মায়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী রূপসা চক্রবর্তী।

স্নেহাশীষ চক্রবর্তীর প্রোডাকশন হাউস ব্লুজ প্রোডাকশনের আন্ডারে আসতে চলেছে জগদ্ধাত্রী সিরিয়াল। ঠিক কবে আসছে এবং কোন সময় আসছে তা এখনো চ্যানেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়নি। তবে গোপন সূত্রের খবর, এই আগস্টের শেষের দিকে অথবা আগামী মাসের প্রথম দিকে শুরু হবে জগদ্ধাত্রী সিরিয়াল। তোআপনারা জি বাংলার পর্দায় জগদ্ধাত্রী সিরিয়াল টি দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান।