PSL 2021 News : রিভিউ ঘিরে আম্পায়ার নিজেই নাচতে শুরু করলো

করাচি কিংস এবার আলীম দারের দেওয়া একটি সিদ্ধান্তের বিরুদ্ধে একটি রিভিউ নেওয়ার কথা ভেবেছিল। এই সিদ্ধান্তটি বিরক্তকর তার কাছে মনে হলেও তৃতীয় আম্পায়ারের কাছে পাঠানো হয় পুনর্বিবেচনা করার জন্য এবং এর পরেই দেখা যায় যে এই সিদ্ধান্তটি সঠিক বলে বিবেচনা করা হয় এবং যার পরেই দেখা যায় আলীমকে হাত মুঠো করে পাওয়ার ভঙ্গিতে সেলিব্রেশন করতে। (Pak umpire Aleem Dar is happy with PSL review descisions for Karachi Kings team)

আম্পায়ারের একটা ছোট্ট সেলিব্রেশন হয়ে গেছিল মাঠে বসে। আলীম দার একজন আন্তর্জাতিক বিখ্যাত আম্পায়ার। তিনি খুশি হয়ে যেরকম কাণ্ডকারখানা করে বসলেন তা দেখে নেট জগতের সকলে দেখেই বেশ মজা পেয়েছে। আলিম দার যে সিদ্ধান্তটি দিয়েছিল সেই সিদ্ধান্তটি ঠিক না ভুল সে বিষয়েই রিভিউ নিতে চেয়েছিল করাচি কিংস।

করাচি কিংস এর এই সিদ্ধান্তে বেশ বিরক্ত হয়েছিলেন আলিম। নিয়ম অনুসারে যখন তৃতীয় আম্পায়ারের থেকে ওই একই সিদ্ধান্ত পাওয়া যায় তখনই আলিম খুশি হয়ে সেলিব্রেশন করে। ইসলামাবাদ ইউনাইটেড এর সাথে করাচি কিংস এর খেলা হচ্ছিল এবং সেই সময় ইসলামাবাদ ইউনাইটেডের এক রান দরকার ছিল।

ইসলামাবাদ ইউনাইটেড সেই এক রান নিয়ে নিলেও সেই ব্যাপারটি নিয়ে কিছুক্ষণ চুপ ছিল কারণ এই ব্যাপারটিতে রিভিউ দরকার ছিল করাচি দলের। বলটি যে ব্যাটে লেগেছে সেটি স্পষ্ট দেখা গেলেও সেই ব্যাপারটি কে নিয়ে গন্ডগোল পাকিয়ে ছিল করাচি দল, যখন রিভিউতে দেখা গিয়েছিল যে বলটি ব্যাটের সঙ্গে স্পর্শ করেছে তার পরেই সেলিব্রেশন করে আলিম দার। আলিম দার এর পরেই দায়িত্ব সামলাতে চলেছে আন্তর্জাতিক ক্রিকেট দলে।

pak umpire aleem dar is happy with psl review descisions
PSL 2021 News : রিভিউ ঘিরে আম্পায়ার নিজেই নাচতে শুরু করলো (@UmpireAleemDar_ on Twitter)