West Bengal Election 2021 News : নতুন করে ঝাড় গ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, নিহত TMC কর্মী

আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন, তারপরেই শুরু হয়ে যাবে এতদিনের সকলের অপেক্ষা করা ভোটের সেই লরাই। এবারের ভোটটা যেন সত্যি মনে হচ্ছে মারাত্মক কারণ, চারিদিকে যেভাবে এক এক করে রাজনৈতিক গন্ডগোল শোনা যাচ্ছে তাতে মনে হচ্ছে যে এবারের বিধানসভা ভোট টা কিছুটা হলেও হাটকে। (West Bengal Assembly Election 2021 News, photos, videos : 1 TMC supporter dead due to TMC BJP clash in Jhargram, West Bengal)

তবে ভোটের দিন যত কাছে আসছে ততই যেন মনে হচ্ছে হিংসাত্মক লড়াইও বাড়ছে রাজনৈতিক মহলে। কখনো দেখা যাচ্ছে গোষ্ঠীদ্বন্দ্ব কখনো আবার দেখা যাচ্ছে বিজেপির সঙ্গে তৃণমূলের লড়াই, সুতরাং বোঝাই যাচ্ছে যে কতটা হিংসাত্মক পরিস্থিতির সৃষ্টি হয়েছে বিধানসভা ভোটে কেন্দ্র করে।

ঝাড়গ্রামে বিজেপির সঙ্গে তৃণমূলের আবার সংঘর্ষ হলো যার জন্য মৃত্যু হল এক জনের, এবং জানা গেছে যার মৃত্যু হয়েছে সে হলো তৃণমূলের এক কর্মী। তৃণমূলের এই কর্মীকে খুন করেছে বিজেপি এ ধরনের অভিযোগ উঠে এসেছে তৃণমূলের পক্ষ থেকে। এই ঘটনাকে কেন্দ্র করে আপাতত পুলিশ দুইজনকে তাদের হেফাজতে নিয়েছে। খবর সূত্রে জানা গেছে যে, গতকাল রাতে বিজেপির সঙ্গে তৃণমূলের সংঘর্ষ হয় এবং এরপরেই সংঘর্ষ পরে তৃণমূলের এক কর্মীর নাম দুর্গা সোরেনকে, যখন ঝারগ্রাম এর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় তখন চিকিৎসকরা তাকে মৃত বলে। (Jhargrame Trinomool BJP sangghoshe nihoto holo 1 jon bekti)

অভিযোগ করেছে যে বিজেপিতে যে সমস্ত দুষ্কৃতীরা রয়েছে তারাই তাদের কর্মীকে খুন করেছে কিন্তু এইরকম একটি অভিযোগের পরিপ্রেক্ষিতে বিজেপি আবার দাবি করেছেন যে তৃণমূলের অত্যাচারের ফলে বিজেপি দলের এক কর্মীর হাত ভেঙে গেছে। এরপর এই ঘটনাকে কেন্দ্র করে একজন বিজেপির কর্মী এবং একজন তৃণমূলের কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।

আবার রাজনৈতিক দ্বন্দ্ব শুরু হয় ও দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙ্গরে। ভাঙ্গড়ের তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ আনল যে আব্বাস অনুগামীদের বাড়িকে পুড়িয়ে দেওয়া হয়েছে। আবার অন্যদিকে খবর আসে যে ভাঙ্গরে উদ্ধার করে পাওয়া গেছে অনেক বোমা। এই বোমা-গুলি বাঁশবাগান থেকে উদ্ধার করা হয়েছে। প্রায় ২১ টি বোমা পাওয়া যায় বাঁশবাগান থেকে, বাস পাতা দিয়ে ঢাকা দেওয়া ছিল। ভোটের আগেই এই ধরনের একটি পরিকল্পনা করা হচ্ছিল কি না সে ব্যাপারে তদন্তে নেমেছে পুলিশ।

West Bengal Election 2021 News : নতুন করে ঝাড় গ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, নিহত এক
West Bengal Election 2021 News : নতুন করে ঝাড় গ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, নিহত এক