“মুখ্যমন্ত্রীর জন্যও এতটা করি না!” – নুসরতের ভাইরাল ভিডিওতে বিতর্ক -Nusrat Jahan TMC Viral Video

ভোটের আগে আগেই অভিনেত্রী সাংসদ নুসরত জাহান এর একটি ভিডিও ঘিরে তৈরি হলো বিতর্ক। তিনি রাগের মাথায় বলে বসলেন যে, “র‍্যালি করেছি প্রায় এক ঘন্টা ধরে এই সমস্ত কাজ মুখ্যমন্ত্রীর জন্য করিনা।” প্রচারে গিয়ে তার মেজাজ এতটাই চড়া হয়ে গেল যে তিনি তাঁর হুঁশ খুইয়ে বসলেন। প্রচারেরই একটি ভিডিও নেট দুনিয়াতে ভাইরাল হল। নুসরত জাহান এর তার কর্মের জন্য খবরের পাতার শিরোনামে আসলো।” (West Bengal Assembly Election 2021 : TMC MP Nusrat Jahan video goes viral and controversial)

নুসরত জাহান প্রচার করতে গিয়েছিলেন উত্তর ২৪ পরগনা জেলার অশোকনগর এবং সেখানে একটি ভিডিও ভাইরাল হলো যাকে ঘিরে তৈরি হলো অস্বস্তিকর পরিস্থিতি। তৃণমূল সাংসদ বলেছেন যে, এটি সম্পূর্ণ অপপ্রচার করছেন অনেকে। অভিনেত্রীকে নানানভাবে আবদার করা হচ্ছিল তার অনুগামীদের পক্ষ থেকে এবং তার পরেই তিনি রেগে গিয়েছিলেন। এবিপি লাইভ এই ভিডিওটি কতখানি সত্য সেটা যাচাই করেন নি।

তৃণমূল দলের খবর অনুযায়ী জানা গেছে যে, শনিবার দিন নুসরত জাহান অশোকনগরে নারায়ন গোস্বামী হয়ে প্রচার করেছিলেন। তিনি হুড গাড়িতে করে রোদের মধ্যে দলীয় কর্মী হিসেবে আধ কিলোমিটার পর্যন্ত প্রচার চালিয়েছেন। দলীয়কর্মী অনুরোধ করেছিল যে নুসরত জাহান যেন হাত নাড়াতে নাড়াতে যায় কিন্তু এই ব্যাপারে নুসরত অসম্মতি জানায় এবং তিনি বলেন যে, তিনি এটি এখন পারবেন না এবং এই বলেই তিনি গাড়ি থেকে নেমে চলে যান।

নুসরতের এই ধরনের একটি ব্যবহারের তৃণমূল অস্বস্তিতে ভোগেন। এরপর অশোকনগর এর সভাতে অভিনেত্রী সাংসদ নুসরত এর একটি অডিও বার্তা প্রচার করা হয়। এবং সেখানে তিনি বলেন যে, তার পায়ে ব্যথা লেগেছিল এবং যার জন্যই তিনি গাড়ি থেকে নেমে গিয়েছিলেন। এই ব্যাপারটিকে সামাল দেওয়ার জন্য নুসরতের পাশে এসে দাঁড়িয়েছেন অশোকনগরের তৃণমূল প্রার্থী তিনি অভিনেত্রী সংসদ নুসরতের পাশে থেকে বলেছেন যে, নুসরতের সম্পর্কে অপপ্রচার চালানো হচ্ছে। যখন রোড শো চলছিল সেই সময় তার পায়ে চোট লেগেছিল এবং যার জন্যই তিনি জনসভায় যেতে পারেনি।

যদিও এই সম্পূর্ণ ঘটনাটিকে নিয়ে গেরুয়া শিবির যথেষ্ট কটাক্ষ করেছেন। এবং নুসরতের প্রিয় বন্ধু যশ বিজেপিতে যেহেতু ঢুকেছে, সেই জন্য তার ওপর প্রশ্ন করা হয় যদিও নুসরত এই প্রশ্নের উত্তর দিয়ে বলেছেন যে,”তিনি সে দলের জন্যই তিনি কাজ করবেন মন দিয়ে অন্যরা কোন্দলে কিভাবে যোগদান করবেন সেটা নিয়ে তার কোন মাথাব্যথা নেই। যে সমস্ত মানুষেরা মমতা ব্যানার্জিকে ভালবাসেন তারা সব সময় তার পাশেই থাকবেন।”

tmc mp nusrat jahan video goes viral and controversial
“মুখ্যমন্ত্রীর জন্যও এতটা করি না!” – নুসরতের ভাইরাল ভিডিওতে বিতর্ক -Nusrat Jahan TMC Viral Video