খবরবিনোদনসর্বশেষ

বিয়ের দু’মাসের মধ্যেই স্পষ্ট হয়ে গেল বেবি বাম্প, হইচই পড়ে গেলো নেট দুনিয়াতে

প্রেমের গুঞ্জন থেকে শুরু করে বিয়ে, হানিমুন থেকে শুরু করে নতুন অ্যালবাম, চলতি বছর নেহা কক্কর এর জন্য ছিল একেবারেই অন্যরকম। অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের অথবা অন্যান্য গায়ক-গায়িকাদের পেছনে ফেলে দিয়ে শিরোনামে একটাই নাম ছিল নেহা কক্কর। (Baby bump of Neha Kakkar is revealed within two months of marriage)

তবে এবার যে কারণে তার নাম শিরোনামে এসেছে, তা দেখে সকলে কিছুটা হকচকিয়ে গেছেন।সম্প্রতি একটি ছবি পোস্ট করে নেহা কক্কার হ্যাশট্যাগ দিয়ে দেখেন যে, খেয়াল রেখো।তার এই কথার উত্তরে তার স্বামী লিখেছেন যে, হ্যাঁ একটু বেশি খেয়াল রাখতে হবে। (Rohanpreet Singh, the husband of singer Neha Kakkar)

এই কথোপকথন শুধুমাত্র হবু বাবা-মায়ের মধ্যেই হয়। কিন্তু তা কী করে সম্ভব। সবে তাদের বিয়ে সম্পন্ন হল, এর মধ্যে কি করে গুড নিউজ দিতে পারেন তারা? এই প্রশ্নের উত্তর খুঁজে চলেছেন সকলে। গত আগস্ট মাসে তাদের প্রথম আলাপ হয়। রোহন কে দেখেই নেহা কক্কর বুঝতে পারেন যে, এই সেই ব্যক্তি যার জন্য তিনি এতদিন অপেক্ষা করেছিলেন। রোহন কে তিনি তার সব থেকে বড় পাওয়া হিসেবে গণ্য করেন।

অন্যদিকে নেহা কক্করের প্রেমে প্রথম দেখাতেই পড়ে যান রোহন। আলাপের বেশ কিছুদিনের মধ্যেই তারা বিয়ে করবেন ঠিক করে নেন। দিনক্ষণ ঠিক করে চলতি বছরেই সাত পাকে বাঁধা পড়ে গেলেন তারা। মধুচন্দ্রিমা করতে গিয়েছিলেন দুবাইতে। আরো বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল।

চণ্ডীগড়ের মুম্বাইতে একাধিক রিসেপশন পার্টি রেখেছিলেন তারা।নেহা কক্করের বিয়ে নিঃসন্দেহে এই বছরের সবথেকে বড় বিয়ে হিসেবে গণ্য করা হয়েছে।নেহা যে কতখানি খুশি তা তার মুখের অমলিন হাসি দেখলেই বোঝা যায়। তবে বছর শেষ হয়ে যাবার আগেই কী করে গুড নিউজ দিলেন সকলকে, এই হিসাবটা কিন্তু মিলানো এতটাই সহজ নয়।যদিও নেহা এবং রোহণের তরফ থেকে কোনো রকম উত্তর পাওয়া যায়নি। আসল ঘটনাটা কি তা একমাত্র সময় বলতে পারবে।

Baby bump of Neha Kakkar is revealed within two months of marriage
বিয়ের দু’মাসের মধ্যেই স্পষ্ট হয়ে গেল বেবি বাম্প, হইচই পড়ে গেলো নেট দুনিয়াতে

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।