খবরবিনোদনভাইরালসর্বশেষ

শাড়িতেই নারী তিলোত্তমা : শিফনের শাড়িতে নাচ করে ভাইরাল খেলাঘর সিরিয়ালের পূর্ণা সুকৃতি

বাংলা ধারাবাহিকের আমরা বহু অভিনেত্রীকে দেখতে পাই অভিনয় করতে। তাদের মধ্যে অন্যতম হলেন সুকৃতি মজুমদার। বাংলা ধারাবাহিকের প্রথম সারির অভিনেত্রী হলেন সুকৃতি মজুমদার। এর আগেও বেশ কিছু সিরিয়ালে তিনি অভিনয় করেছেন। তার অভিনয় দক্ষতা দ্বারা তিনি মধ্যেই সকলের মন জয় করে নিয়েছেন। খেলাঘর সিরিয়াল এর ট্রেলার দেখে সকলেই আশাবাদী যে,এই সিরিয়ালেও নিজের অভিনয় দক্ষতা দেখাতে পারবেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে মাঝে মাঝেই ছবি অথবা ভিডিও পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই কয়েক মিলিয়ন দর্শক সংখ্যা রয়েছে। (Star Jalsha Bangla Serial News : Swikirti Majumdar Purna from Khelaghor Serial dances wearing Chiffon saree and it goes viral)

সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে সুকৃতি মুখোপাধ্যায়ের। যেখানে একটি শিফন শাড়ি পড়ে তিনি মাঠের মধ্যে দৌড়ে যাচ্ছেন। একটি কালো রঙের শাড়ি এবং লাল রংয়ের ব্লাউজ করে ভিডিওটি শুট করেছেন তিনি। হাতে রয়েছে শাখা পলা। সম্ভবত তার নতুন সিরিয়ালের শুটিং এর ফাকে এই ভিডিওটি তৈরি করেছেন তিনি।

https://www.instagram.com/p/CI_QkhGgLpO/

এবার আসা যাক সিরিয়ালের কথায়। মূলত একটি শান্তশিষ্ট ভদ্র বাড়ির মেয়ের সঙ্গে একটি রকবাজ ছেলের প্রেম দেখানো হয়েছে এই সিরিয়ালে। প্রেম বললে ভুল বলা হবে, হঠাৎ এক ঘটনাস্থলে মেয়েটাকে বিয়ে করে নেয় ছেলেটি। (Syed Arefin as Shantu and Swikirti as Purna in Star Jalsha Khelaghar serial)

কোন একটি অনুষ্ঠানে বিঘ্ন ঘটানোর জন্য যখন ছেলেটি আসে, তখন তাকে বাধা দিতে আসে সেই মেয়েটি। বাধা দিতে গিয়ে সে বলে যে, ছেলেটি বিয়ের আসল মানে বুঝে না। তাই শুনে তাকে হাত ধরে টেনে নিয়ে গিয়ে মাথায় সিঁদুর পরিয়ে দেয় ছেলেটি। ঘটনাস্থলে বিয়ে হয়ে যায় তাদের।

Swikirti Majumdar Purna from Khelaghor Serial dances wearing Chiffon saree and it goes viral
শাড়িতেই নারী তিলোত্তমা : শিফনের শাড়িতে নাচ করে ভাইরাল খেলাঘর সিরিয়ালের পূর্ণা সুকৃতি (Credit : @swikticious on Instagram)

এরপর কি তাদের জীবন একইসঙ্গে অতিবাহিত হবে, নাকি এই বিয়ে মেনে নেবে না কেউ? তা জানতে হলে আপনাকে দেখতে হবে স্টার জলসা। এটি অন্য ধাঁচের প্রেমের গল্প নিয়ে আসতে চলেছে এই সিরিয়াল। এই সিরিয়ালে আপনি দেখতে পাবেন কিভাবে অন্য দুই মেরুর মানুষের মধ্যে ভালোবাসা জন্মায়। নতুন আঙ্গিকে নতুন মোড়কে এই ভালোবাসাকে আনতে চলেছে পরিচালক।

নতুন বছরে স্টার জলসায় আসতে চলেছে বেশকিছু নতুন সিরিয়াল। বহুদিন পর মেগা সিরিয়াল জবা শেষ হয়ে গেছে। এরপর আরো কিছু সিরিয়াল আসতে চলেছে স্টার জলসা তে। তার মধ্যে অন্যতম হলো খেলাঘর। এই সিরিয়ালে আমরা দেখতে পাব কিছু নতুন মুখকে। তার সঙ্গে থাকবে কিছু পুরনো মুখ।

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।