খবরবিনোদনসর্বশেষ

Raadha Serial : বিয়ের পিঁড়িতে বসলেন রাধা ধারাবাহিকের রাধা – Aemila Sadhukhan – Amit Burnwal Marriage , Photos, videos

স্বাভাবিকভাবেই নতুন বছর পড়তে না পড়তেই বিয়ের মৌসুম দেখা যাচ্ছে টলিপাড়ায়। এক এক করে বিয়ের পিঁড়িতে বসছে টলিপাড়ার একাধিক অভিনেত্রী, অভিনেতা। কিছুদিন পরে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলিপাড়ার অসংখ্য অভিনেতা-অভিনেত্রী। (Tollywood Serial Actress marriage News : Zee Bangla Raadha Serial actress Aemila Sadhukhan got married with Amit Burnwal see marriage engagement photos)

পরের মাসেই বিয়ে হতে চলেছে তৃণা,নীল, ওম মিমি এবং বিখ্যাত গায়িকা ইমন চ্যাটার্জী। তার আগেই বিয়ে করে নিলেন রাধা ধারাবাহিকটির চরিত্র রাধা। বোঝাই যাচ্ছে গত বছরে আটকে থাকা বিয়েগুলো এবছর পড়তে না পড়তেই সেরে নিতে চলেছেন সকলে।

তার আগেই চুপিসারে বিয়ে করে নিলেন রাধা মানে এমিলা। রাধা বাঙালি কিন্তু বিয়ে করেছেন তার বহুদিনের পুরনো প্রেমিককে যিনি একজন অবাঙালি নাম অমিত বার্নওয়াল। খবর সূত্রে জানা গেছে যে ২০২০ তে তাদের বিয়ের কথা ছিল, কিন্তু করোনা পরিস্থিতির জন্য সেই বছর কোন কিছু করা সম্ভব হয়নি তাই নতুন বছর পর্যন্ত পড়তেই বিয়ের পিঁড়িতে দেরি না করে বসে পড়লেন উভয়ই।

জানা গেছে দুইজনের পরিবার মিলে বিয়েটা দিলেন। তবে বিয়েটা বাঙালি মতেও হলে বরের এন্ট্রি টা হয়েছিল একদম অবাঙালির মতোই। সাথে ছিল ব্যান্ড বাজা এবং ছিল ঘোড়া। ঘোড়ার পিঠে চড়ে এসেছিল এমলার রাজকুমার।

অবাঙালি পাত্র হলেও বিয়ে হয়েছে পুরোপুরি বাঙালি মতে মালাবদল থেকে সিঁদুর দান সমস্তকিছুই একদম নিয়ম মেনে হয়েছে। বিয়ের ছবি প্রকাশে আসতেই বেশ ভাইরাল হয়ে গেছে। ছবিতে দেখা যাচ্ছে খুব সুন্দর বধূ বেসে অভিনেত্রী লাল রঙয়ের শাড়ি পড়েছে সে বেশ ভারী গয়না এবং মেকআপ ছিল অসাধারণ। সমস্ত কিছু মিলিয়ে এমলাকে লাগছিলো ভীষণ সুন্দর।

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।