খবরবিনোদনভাইরালসর্বশেষ

বড়ো আর অনেক বিউটিফুল হয়ে গেছে প্রসেনজিতের মেয়ে প্রেরণা – Prosenjit Daughter Prerona

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিনি এক কথায় বাংলা ইন্ডাস্ট্রির ভগবান। বাংলায় ইন্ডাস্ট্রিকে বাঁচিয়ে রেখেছিলেন একা এক সময়ে। আজও তার অভিনয় দক্ষতা আমাদের সকলকে মুগ্ধ করে দেয়। স্ত্রী এবং একমাত্র পুত্রকে নিয়ে তিনি সুখের সংসার করছেন। তবে বুম্বাদার মেয়েকে দেখলেও আপনি চমকে যাবেন। সৌন্দর্যের দিক থেকে যেকোন অভিনেত্রীকে অনায়াসে 10 গোল দিতে পারে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ে। (Tollywood Xossip : Prosenjit daughter Prerona Chatterjee is so beautiful and grown up now)

হ্যাঁ কথাটা ঠিকই শুনছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অর্থাৎ বুম্বাদার মেয়ে প্রেরণা চট্টোপাধ্যায়। এবার নিশ্চয়ই প্রশ্ন করবেন যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ে কোথা থেকে এলো? আমরা তো সকলেই জানি তার একমাত্র ছেলে তার সঙ্গেই থাকে। হ্যাঁ ঠিকই শুনেছেন তবে তৃতীয় পক্ষ থেকে তার একমাত্র ছেলে হলেও বুম্বাদা তার ব্যক্তিগত জীবনে বিয়ে করেছিলেন মোট তিনবার। (Bumba da Prosenjit er meye Prorona onek boro r sundori hoeche)

https://www.facebook.com/photo.php?fbid=1658959017712973&set=a.1375628416046036&type=3

শতাব্দী সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর তিনি বিয়ে করেছিলেন অপর্ণা গুহঠাকুরতা কে। দীর্ঘদিনের এই দাম্পত্ত জীবনে এসেছিল তার কন্যা সন্তান। পরে মনোমালিন্যের জন্য সেই বিবাহ অদূর ভবিষ্যতে বিচ্ছেদে পরিণত হয়ে যায়। তবে একমাত্র মেয়ের পরিচয় এখনও তার বাবার নামেই হয়।

খুব সম্ভবত প্রেরণা পড়াশোনার জন্য বসবাস করতেন লন্ডনে। তবে সম্প্রতি তাকে দেখা গেল কলকাতায়। সম্প্রতি সুদেষ্ণা রায় অর্থাৎ বিখ্যাত পরিচালক সুদেষ্ণা রায় একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। এই ছবিতে অন্যদের সঙ্গে দেখা গেল প্রেরণা চট্টোপাধ্যায় কে। ছবিটি দেখে সকলের মনেই একটি প্রশ্ন উঁকি দিচ্ছে যে, কলকাতায় হঠাৎ করে প্রেরণা কেন এলো? শুধুমাত্রই মাটির টানে কলকাতায় ঘুরতে আসা নাকি বাবার হাত ধরে এবার পাকাপাকিভাবে টলিউডে প্রবেশ করছেন প্রেরণা?

https://www.facebook.com/photo.php?fbid=1993701177572087&set=a.1375628416046036&type=3

প্রশ্নগুলি মনে জাগলেও উত্তর কিন্তু এখনো পাওয়া যায়নি। তবে টলিউডে যদি প্রবেশ হয় প্রেরণা চট্টোপাধ্যায়ের, তাহলে অন্যান্য অভিনেত্রী দের পক্ষে তা খুব একটা সুখকর হবে না। সৌন্দর্যের দিক থেকে প্রেরণা চট্টোপাধ্যায় রীতিমতো সকলকে ভালোই ঘোল খাইয়ে দিতে পারেন তার ছবি দেখেই বুঝতে পারছি আমরা। তবে ইন্ডাস্ট্রিতে সৌন্দর্য দিয়ে শেষ কথা নয় তাও কিন্তু ঠিক। তবে প্রেরণা বাংলা ইন্ডাস্ট্রিতে প্রবেশ করলে আমরা আরও একটি নতুন মুখ দেখতে পাবো, সঙ্গে দেখতে পাব প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের উত্তরাধিকারীর অভিনয় ক্ষমতা।

prosenjit daughter prerona chatterjee is so beautiful now
বড়ো আর অনেক বিউটিফুল হয়ে গেছে প্রসেনজিতের মেয়ে প্রেরণা – Prosenjit Daughter Prerona