খবরবিনোদনসর্বশেষ

Ramsetu Poster Launch : রাম সেতু মুভিতে নতুন রূপে অক্ষয় কুমার

অক্ষয় কুমার, যাকে এক কথায় বলা যেতে পারে বলিউডের খিলাড়ি। যিনি প্রত্যেকটি সিনেমাতে নতুন করে নিজেকে মেলে ধরার জন্য প্রস্তুত থাকেন। যিনি পঞ্চাশোর্ধ বয়সেও যে কোন ছেলে কে হার মানিয়ে দেবেন। নিউ নরমাল লাইফে ফিরে আসার পর মুক্তি পেয়েছিল অক্ষয় কুমারের নতুন সিনেমা লক্ষী। সেই সিনেমাতে রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। এরপর আরো একবার নতুন করে সকলের সামনে আসতে চলেছেন অক্ষয় কুমার। (Bollywood Upcoming Movie News Bangla : Akshay Kumar wearing geruya urni in Ramsetu movie poster)

সম্প্রতি নতুন ছবির একটি ছবি শেয়ার করে সকলকে জানান নিজের নতুন ছবির প্রস্তুতির কথা। অক্ষয় কুমারের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে যে, পা মুড়ে বসে রয়েছে অক্ষয়। দূরে কোথাও তাকিয়ে রয়েছেন তিনি। কিন্তু কিসের দিকে তাকিয়ে রয়েছেন? তার উত্তর এখনো জানা যায়নি।

https://www.instagram.com/p/CMbOYVxMbiG/

কয়েক মাস আগেই বচ্চন পান্ডের শুটিং শেষ করেছেন অক্ষয় কুমার। তারপর নিয়েছেন ছোট্ট একটি ব্রেক। এই বিরতির সময় নিজের ছেলে এবং মেয়ে এবং স্ত্রীকে নিয়ে কাটিয়েছেন ছুটি। ছুটির পর আবার ব্যস্ত হয়ে পড়েছেন নিজের কর্মক্ষেত্র নিয়ে। শোনা যাচ্ছে যে, রাম সেতু ছবির পরিচালক অভিষেক শর্মা। পরিচালক এবং অক্ষয় কুমার আগামী ১৮ই মার্চ গোটা ছবি টিম নিয়ে পাড়ি দিচ্ছেন অযোধ্যা।

ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে।এছাড়া দেখা যাবে অভিনেত্রী নুসরাত বারুচা কে। ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা আছে দেখা যাবে জ্যাকলিন কেও। শোনা যাচ্ছে যে, রাম সেতুতে আর্কিওলজিস্ট এর ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় কুমার। চরিত্রের সঙ্গে মানানসই লুকানোর জন্য যথেষ্ট বিশ্লেষণ করেছেন তিনি। তবে শুধু অক্ষয় কুমার নয়, এই ছবিতে অন্য রূপে দেখা যাবে নুসরাত এবং জ্যাকলিন কেও। (Ramsetu movie Cast : Akshay Kumar, Nushrratt Baaruccha, Jacklyn)

ইতিমধ্যেই রাম সেতুর পোস্টার প্রকাশ হয়েছে। পোস্টারে দেখা যাচ্ছে অক্ষয় কুমারকে, ব্যাকগ্রাউন্ডে রয়েছে রাম। নতুন এই সিনেমা যে আরো একবার বক্স অফিসে ঝড় তুলতে চলেছে, তা বলাই বাহুল্য। (Ramsetu movie box office collection news #Ramsetu)

akshay kumar wearing geruya urni in ramsetu movie poster
Ramsetu Poster Launch : রাম সেতু মুভিতে নতুন রূপে অক্ষয় কুমার