বিনোদনসর্বশেষ

“আদিপুরুষ”-এর ঘোষণা, সিনেমায় নিজের চরিত্র নিয়ে উচ্ছ্বসিত প্রভাস

দক্ষিণী তারকা প্রভাসের বহুপ্রতীক্ষিত “আদিপুরুষ”(South Indian Actor Prabhas’s Adipurush Is Announced) সিনেমাটির ঘোষণা হল মঙ্গলবার। “বাহুবলী” খ্যাত প্রভাসের এটিই প্রথম কাজ হতে চলেছে পরিচালক ওম রাউতের সঙ্গে(Prabhas Is Going To Work With Om Raut)। আদি পুরুষ একটি থ্রিডি অ্যাকশন সিনেমা হিসেবে তৈরি হবে। ভূষন কুমারের টি-সিরিজ এবং ওম রাউতের যৌথ প্রযোজনায় আদি পুরুষ আসতে চলেছে।

“শুভ অশুভ-এর মধ্যে শুভর জয়” নিয়ে এই সিনেমার পটভূমি। পিরিয়ড ড্রামা “আদিপুরুষ”, প্রভাস এবং ভূষন কুমারের তৃতীয় যৌথ কাজ। এর আগে “সাহো” ও “রাধেশ্যাম”-এ তারা একসঙ্গে কাজ করেছেন। সোশ্যাল মিডিয়ায় “আদিপুরুষ”-এর ঘোষণা নিয়ে ইতিমধ্যেই সিনে প্রেমীদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে।

আগামী বছর সিনেমাটি শুটিং ফ্লোরে যেতে চলেছে। সময় মতো সব কাজ ঠিকঠাক হলে ২০২২-এ মুক্তি পাবে বহু প্রতীক্ষিত প্রভাস অভিনীত “আদিপুরুষ”(Adipurush- Upcoming Movie Of Prabhas Will Be Released On 2022)। “আদিপুরুষ” নিয়ে কথা বলতে গিয়ে প্রভাস জানান, “আদিপুরুষ”-এর প্রত্যেকটি চরিত্র ভীষণ চ্যালেঞ্জিং। এই চরিত্রগুলি ফুটিয়ে তোলার ক্ষেত্রে বিশেষ দায়িত্ব পালন করতে হবে।

প্রভাস আরো জানান, তিনি নিজে খুবই উৎসাহী নিজের চরিত্র নিয়ে। যেটি ওম রাউত তৈরি করেছেন। দেশের যুব সমাজ তাদের এই সিনেমার ওপর ভালোবাসা দেখাবেন বলে তারা আশা রাখছেন। এর আগে ওম রাউতের পরিচালনায় দর্শক পেয়েছেন “তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র”। বক্স‌অফিসে সাফল্যের মুখ দেখেছে এই সিনেমা। তবে তার পরবর্তী কাজ “আদিপুরুষ” নিয়ে ইতিমধ্যে উচ্ছ্বসিত দর্শক। সোশ্যাল মিডিয়ায় ভিডিও কনফারেন্সিং-এ “আদিপুরুষ”-এর এই ঘোষণায় সাড়া ফেলেছে দর্শক মহলে।