বিনোদনসর্বশেষ

লজ্জা লাগা দরকার ! IMDb তে খারাপ ছবির তালিকায় স্থান পেল সড়ক 2

প্রিয় পাঠকেরা, আপনারা এতক্ষণে নিশ্চয়ই বুঝে গেছেন যে আমি কোন সিনেমা সম্পর্কে কথা বলতে চলেছি। হ্যাঁ ঠিকই ধরেছেন। এটি হলো মহেশ ভাটের প্রযোজিত সড়ক ২. এই সিনেমাটির ট্রেলার আসার পরপরই এটি কে সবাই বয়কট করতে শুরু করে। আর ডিসলাইকের দিক থেকে রেকর্ড সৃষ্টি করে। অবশেষে সিনেমা রিলিজ হওয়ার পরেও একই ঘটনা ঘটল।

দেখা গেল সিনেমার ইতিহাসে সবথেকে কম রেটিং প্রাপ্ত ছবি দের মধ্যে স্থান অর্জন করল এটি। আইএমডিবিতে ১০ এর মধ্যে মাত্র ১.১ রেটিং পেল সিনেমাটি (Sadak 2 gets poor rating in IMDb)। আপনারা নিশ্চয়ই জানেন যে সিনেমাটিতে মুখ্য চরিত্রে রয়েছেন আলিয়া ভাট এবং আদিত্য রায় কাপুর (Alia Bhatt And Aditya Roy Kapoor Are In the Leading Role in Mahesh Bhatt’s Sadak 2)।

জানা গিয়েছে, এখনো পর্যন্ত আইএমডিবি তে ৯,৮২১ জন ভোট দিয়েছেন এই সিনেমাটি কে। আর তারা প্রত্যেকেই সিনেমাটি কে অপছন্দ করেছেন। ফলে তারা ১০ এর মধ্যে মাত্র ১.১ রেটিং দিয়েছেন। প্রথমদিকে প্রচুর লোকে এই সিনেমার ট্রেলার কে ডিজলাইক করেছিল। এবার প্রত্যেকে সিনেমাটি বয়কট করতে শুরু করে দিল।

চলুন জেনে নেই বলিউডের আরো কয়েকটি সিনেমা সম্পর্কে যেগুলি অত্যন্ত বাজে রেটিং পেয়েছিল। ২০১৫ সালে মহেশ ভাটের ছবি ‘Code Name: K.O.Z’ ১.৩ রেটিং লাভ করে। তাছাড়া অজয় দেবগনের হিম্মত ওয়ালা(১.৭), রামগোপাল ভার্মার ‘আ’ ‘গ'(১.৭), অভিষেক বচ্চনের দ্যা লেজেন্ড অফ দ্রোনা (২) এবং হিমেশ রেশমিয়ার কর্জ।

বস্তুতপক্ষে এই মুহূর্তে মহেশ ভাটের সিনেমাটি ব্যবসায়ী মুখ থুবড়ে পড়ল। প্রকৃতপক্ষে সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর স্বজনপোষণ নিয়ে একাধিক বিতর্কের অভিযোগ উঠেছিল। আর সেগুলোর অনেকাংশে মহেশ ভাট এর উপর গিয়ে পড়েছিল। স্বাভাবিকভাবেই সাধারণ জনগণ তাদের সিনেমা কে বয়কট করার জন্য উঠে পড়ে লেগেছে।

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।