আত্মহত্যা নয়, খুন হয়েছেন সুশান্ত, চিকিৎসকের অডিও ফাঁস হওয়াতে বাড়লো চাঞ্চল্য

অবশেষে দুটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রকাশ করা অডিও ঘিরে জোরকদমে চাঞ্চল্য তৈরি হয়ে গেছে। ২২ আগস্ট এর যে অডিওতে এইমসের ফরেনসিক দলের চিকিৎসকদের গুপ্তা দাবি করেছিলেন, সুশান্ত সিং রাজপুত কে আসলে খুন করা হয়েছে। শুধুমাত্র অভিনেতার মৃতদেহ দেখে তিনি নিশ্চিত হয়েছেন করা হয়েছে। চিকিৎসকের এইরকম দাবি করার পর হঠাৎ করে আবার কেন বলা হচ্ছে যে সুশান্ত আত্মহত্যা করেছে, এই প্রসঙ্গে শুরু হয়েছে নানা প্রশ্ন।

সম্প্রতি এইমসের চিকিৎসক সুধীর গুপ্ত আবার দাবি করেছেন যে, “সুশান্তের মৃত্যু আসলে আত্মহত্যা। শুধুমাত্র তাই নয়, সুশান্ত শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি” (AIIMS doctor Sudhir Gupta firstly says Sushant Singh Rajput is being murdered and after he says he commits suicide )।

চিকিৎসকের এইরকম দুটি দাবি পরপর সকলকে চিন্তার মুখে ঠেলে দিয়েছে। সকলের প্রশ্ন তুলেছেন যে, একজন মানুষ কিভাবে দু’রকম বয়ান দিতে পারে। চিকিৎসকের দুটি দাবি অডিও করে রেখেছেন সাংবাদিকরা।

Sushant Singh death case has not been solved yet
এতদিনেও সুশান্তের মৃত্যুরহস্য ভেদ হলো না (ফটো ক্রেডিটঃ গুগোল)

ইতিমধ্যেই মুম্বাইয়ের বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তা দাবি করেছেন যে,মৃত্যুর ঠিক আগের রাতে রিয়া চক্রবর্তী এবং সুশান্ত সিং রাজপুত কে একসঙ্গে দেখা দিয়েছিল (Rhea Chakraborty with Sushant SIngh Rajput)। মৃত্যুর ঠিক আগের দিন রাতে সুশান্ত রিয়াকে বাড়িতে ছাড়তেও গিয়েছিলেন। কিন্তু এই ব্যাপারে একেবারেই অন্য কথা বলেছেন সুশান্তের ক্লাসমেট এবং স্বয়ং রিয়া চক্রবর্তী। পুরো ব্যাপারটি নিয়ে জল্পনা-কল্পনা তুঙ্গে উঠেছে তা বলাই বাহুল্য। তবে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন যে, তারা কাউকে সন্দেহ তালিকার বাইরে যাচ্ছেন না। এই কেস্ এত তাড়াতাড়ি মিটবে না বলেই মনে করছেন তারা।