সত্যিই কি আরাধ্যা-র আগে ঐশ্বরিয়া পুত্র সন্তান জন্ম দেন ? Aishwarya Rai First son Rumours

Andhra Pradesh : তারকাদের এমন সব গুজবের সম্মুখীন হতে হয়, যা তারা কল্পনাও করতে পারেনা। এমনই একটি গুজবের সম্মুখীন হতে হয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন কে। সেই গুজবটির ফলে তাকে বহুদিন সকলের কাছে উপহাসের পাত্র হতে হয়েছিল। ঐশ্বর্য রাই বচ্চন নাকি বিয়ের আগে একটি ছেলের জন্ম দিয়েছিলেন। এমন অভিযোগ জানিয়েছিলেন অন্ধ্রপ্রদেশের 29 বছরের এক যুবক। ঐশ্বর্য রাই বচ্চন যখন 15 বছর বয়সী, তখনই নাকি আইভিএফ এর মাধ্যমে সঙ্গীত কুমারের জন্ম দিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। (Bollywood Xossip : A man named Sangeeth Kumar from Andhra Pradesh claims he is the first child son of Aishwarya Rai Bachchan before Aaradhya)

সঙ্গীত কুমার নিজেকে ঐশ্বর্য রাই বচ্চনের ছেলে বলে দাবি করেছিলেন। নিজেকে প্রচার আদালতে আনার জন্য এই রকম একটি জঘন্য অভিযোগ এনেছিলেন তিনি। তিনি বলেছিলেন যে, বিয়ের আগে ঐশ্বর্য রাই বচ্চন কিছুদিন লন্ডনে ছিলেন। তখন নাকি তিনি জন্ম দেন সংগীত কে। এরপর ঐশ্বর্য রাই বচ্চন ফিরে আসেন মুম্বাইতে। তখন তার বাবা-মা নাকি সংগীতকে মানুষ করেছিলেন। (Aishwarya Rai Bachchan 1st child son rumours fake- Sangeet Kumar claims)

বিশাখাপত্তনমে আস্তে আস্তে বড় হয় সংগীত। দু’বছর তাকে বিশাখাপত্তনমে মানুষ করিয়ে তাকে ফিরিয়ে নিয়ে আসে সঙ্গীতের বাবা। এখন ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে সংগীতের বাবার সেপারেশন হয়েছে। তাই মায়ের সঙ্গেই থাকতে চান সংগীত। এমনটা দাবি জানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন তিনি।

মাকে ছাড়া কোন ভাবেই তার থাকা সম্ভব না, এবং নিজের নামের সঙ্গে মায়ের পদবী জুড়ে দেবার কথা বলেছিলেন তিনি। তবে এই সমস্ত ঘটনার তার কাছে কোন প্রমাণ ছিল না। তাই তার কথাকে কেউ পাত্তা দিতে রাজি হয়নি। কিছুদিন পর টাইমলাইনে হারিয়ে যান সংগীত। এ বিষয়ে কখনো কোনো মন্তব্য করতে শোনা যায়নি ঐশ্বর্য রাই বচ্চনকে।

A man named Sangeeth Kumar from Andhra Pradesh claims he is the first child son of Aishwarya Rai Bachchan before Aaradhya
সত্যিই কি আরাধ্যা-র আগে ঐশ্বরিয়া পুত্র সন্তান জন্ম দেন ? Aishwarya Rai First son Rumours – Sangeet Kumar claims (Credit : Internet)