Balika Bodhu Serial Adrija Accident News : দুর্ঘটনা থেকে সুস্থ হয়ে ফিরল শিশুশিল্পী অদ্রিজা

অদ্রিজা মুখোপাধ্যায় টলিপাড়ার এক বিশেষ পরিচিতি শিশুশিল্পী মুখ অনেক চেনেন তাকে। তবে এখন একটি মুখ্য চরিত্রে অভিনয় করছে একটি ধারাবাহিকে। বেশ কিছুদিন আগে একটি রাস্তায় ভয়ঙ্কর বিপদে পড়েছিল ছোট্ট অদ্রিজা একটি গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হয়েছিল অদ্রিজার গোটা পরিবার। (Bangla Serial News : Balika Bodhu Adrija Mukherjee falls in car accident and start working with plaster in hand)

ঘটনাটি ঘটেছিলো হুগলির সোমরাবাজারে। তবে আপাতত সুস্থ অবস্থায় আবার শুটিংয়ে ফিরছেন ছোট্ট শিশু শিল্পী, কিন্তু সেটের ফিরে এসেও সে অভিনয় করতে পারেনি কারন তার হাতে চোট লাগার জন্য প্লাস্টার ছিল তিনি শুধুমাত্র শুটিং এসে বসে বসে দেখতেন। হাতে ছাড়া অন্য কোন জায়গায় কোন রকম সমস্যা নেই বলেই অদ্রিজা জানিয়েছে। (Bengali Serial Balika Vadhu : kid actress Adrija Mukherjee car accident in Somra Bazar Hooghly, West Bengal)

অবশেষে সে আবার শুটিংয়ে ফিরে এসেছে এবং তার হাতের প্লাস্টার নিয়ে এসে সে শুটিং করছে। সেটি একটি ধারাবাহিক বালিকাবধূতে তাকে প্রধান চরিত্রে দেখা গিয়েছিল তবে এই মুহূর্তে তাঁর হাতে প্লাস্টার সেই জন্য অবস্থাতে তাকে শাল পরে হাত ঢেকে শুটিং করতে হবে।

অদ্রিজার এই ধরনের একটি সাহসিকতার জন্য অনেকেই প্রশংসা করছে। এই টুকু বয়স থেকেই সে সমস্ত বাধা বিপত্তিকে পিছনে ফেলে এগিয়ে যাচ্ছে যা অনেকেরই ভীষণ ভালো লেগেছে। প্রায় দু সপ্তা আগে ফুটবলার বিদেশ বসুর বাড়িতে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য যাচ্ছিলেন অদ্রিজা সহ অদ্রিজার গোটা পরিবার কিন্তু হঠাৎই রাস্তায় তাদের গাড়িটি উলটে যায় এবং যার জন্য তারা বড়োসড়ো এটি বিপদের সম্মুখীন হয়।

খবর সূত্রে জানা গেছে যে গাড়িটি অদ্রিজার মা চালাচ্ছিলেন। এরপর আশে পাশে যারা ছিল সেই সময়ে তাদের সেখান থেকেই স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গিয়েছিল, তবে শেষ পর্যন্ত ছোট অদ্রিজা আবার অভিনয় জগতে ফিরে এলো। (Balika Badhu Adrija Mukherjee mother name)