বরফে -৩৯ ডিগ্রী তাপমাত্রায় বিকিনি পার্টি, ছবি ভাইরাল

সামাজিক গণমাধ্যমে ঝড় তুলে দিল এক রোমাঞ্চকর ছবি। এই ছবিগুলো দেখে সোশ্যাল মিডিয়া রীতিমত কেঁপে উঠলো। দেখা গেল, সাইবেরিয়ার টমস্ক শহরের কিছু যুবক যুবতীরা পার্টি করছে। আর সেখানে শূন্যের নিচে তাপমাত্রায় অর্থাৎ – 39 ডিগ্রী তাপমাত্রা তে রীতিমত বিকিনি পড়ে উদোম হই-হুল্লোড় করছে যুবতীরা। (World Viral Fun News about New Year Celebration 2021 : Bikini party in Tomsk city Siberia in -39 degree C and it goes viral)

এমনকি এই ব্যাপারে একটা ভিডিও ভাইরাল হলো। সেখানে দেখা গেল ১৫ জন ছেলে মেয়ে বিকিনি এবং শর্টস পরে উদোম পার্টি আরম্ভ করে দিয়েছে। সামাজিক গণমাধ্যমে অনেকে এই ব্যাপারটিতে বেশ এনজয় করছেন। তবে কিছু ব্যক্তি বললেন,”একটু বেশি হয়ে গেছে।”

Girls and guys are doing party in avery short dress in a freezing weather in Tomsk
সাইবেরিয়াতে – 39 ডিগ্রী তাপমাত্রায় বিকিনি পার্টি (Credit : @stroev_ilya70)

করোনার কথা ভুলে ইতিমধ্যে সাইবেরিয়াতে আনন্দ উদযাপন শুরু হয়ে গিয়েছে। প্রত্যেকে মেতে উঠল নতুন বছর উদযাপনে। আর এই কারণে সবাই একটু আধটু পার্টি করতে শুরু করলো।

https://www.instagram.com/p/CJR6jTfnLRZ/

আর এরকম একটি পার্টিতে স্বল্প পোশাকে দেখা গেল যুবক-যুবতীদের। আর এই ব্যাপারটি ইন্টারনেটে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে এখন। অনেকে আবার তাদের সাহসিকতা দেখে অবাক হয়ে গিয়েছেন। তারা রীতিমতো তাদেরকে প্রশংসা করতে শুরু করেছেন।

Girls and boys from Tomsk Syberia are doing party wiyh wearing shorts and bikini in minus 39 degree C
ঠান্ডায় জমে যাওয়ার মত অবস্থাতে টমস্ক শহরে স্বল্প পোশাকে পার্টি করছে ছেলে মেয়েরা (Credit : @stroev_ilya70)

প্রসঙ্গত একটা কথা বলা ভালো যে, পৃথিবীর অন্যতম শীতলতম স্থান হলো সাইবেরিয়া। আর শীতকালে এখানকার কিছু কিছু শহরে তাপমাত্রা শূন্য থেকে ৫০ ডিগ্রি নিচে নেমে যায়। অর্থাৎ মাইনাস ৫০ ডিগ্রি সেলসিয়াস। প্রিয় পাঠকেরা একবার ভেবে দেখুন ঐরকম তাপমাত্রা তে আমরা যদি এইরকম পোষাকে থাকি তাহলে কি অবস্থা দাঁড়াবে আমাদের।